Bangla Serial

Mithai Trolled: কিপ্টে জি কাকু! সিডের ব্লেজার চুরি করে পরে নিল মিঠির ভন্ড হবু বর! ক্ষোভ ভক্ত-দর্শকদের 

এই মুহূর্তে জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম হলো বাঙালির প্রিয় ‘মিঠাই।’ দুষ্ট মিষ্টি প্রেম কাহিনী আর জমজমাট পারিবারিক গল্পের এক অদ্ভুত মেলবন্ধন এই ধারাবাহিক। উচ্ছে বাবু আর মিঠাই-এর প্রেমে জমে উঠেছিল ধারাবাহিক ‘মিঠাই’। টিআরপি তালিকায় শীর্ষস্থান তো অনেক আগেই দখল হয়ে গিয়েছিল। সেইসঙ্গে বাঙালি দর্শকের মন‌ও সেই কবেই জিতে নিয়েছে এই ধারাবাহিকের নায়ক-নায়িকা থেকে বাকি চরিত্ররা। এই জনপ্রিয় ধারাবাহিকটির মূল নারী চরিত্রে রয়েছেন অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু। যাঁর মিষ্টি মুখ আর সেইসঙ্গে প্রাণবন্ত অভিনয়ে মজে বাঙালি দর্শক। আর একইসঙ্গে রয়েছেন হ্যান্ডসাম অভিনেতা আদৃত রায়। মিঠাইয়ের এই সফলতার পিছনে তিনি অন্যতম কান্ডারী তিনিও।

প্রসঙ্গত উল্লেখ্য, বিভিন্ন কারণে মাঝেমধ্যেই এই ধারাবাহিক শিরোনাম দখল করে নেয়। যেমন কিছুদিন আগেই অভিযোগ উঠেছিল মিঠাইয়ের উচ্ছে বাবুর শার্ট চুরি করে নিয়েছে জি বাংলার অন্য ধারাবাহিক ‘খেলনা বাড়ি’র নায়ক ইন্দ্র। কী ঘটনা? মিঠাইয়ের সিদ্ধার্থের অঙ্গে পরা একই দেখতে একটি শার্ট পরে থাকতে দেখা গিয়েছিল মিতুলের ইন্দ্র বাবুকে। আর ব্যাস। সোশ্যাল মিডিয়ায় চোখের নিমিষে ভাইরাল হলো সেই ঘটনা। নেটিজেনরাও সঙ্গে সঙ্গেই শুরু করে দিলেন তুমুল ট্রোলিং।

আসলে, বহু সময় বাংলা ধারাবাহিকে একই জামা কাপড় বিভিন্ন ধারাবাহিকের চরিত্রদের পরতে দেখা গেছে। বিশেষত একই চ্যানেলের ধারাবাহিক হলে তো কথাই নেই। এই যেমন কিছুদিন আগেই পিলু ধারাবাহিকের পিলুর পরা একটি শাড়ি পরে থাকতে দেখা যায় নিম ফুলের মধু ধারাবাহিকের মৌমিতা বৌদিকে। আবার অন্যদিকে স্টার জলসার সোনামণি প্রতীক তো নিজেদের মোহর ধারাবাহিকের চাদর সঙ্গে করে নিয়ে এসেছেন এক্কাদোক্কা ধারাবাহিকে।

IMG 20230421 WA0003

উল্লেখ্য, আর এবার সেই একই ঘটনার পুনরাবৃত্তি ঘটলো। ফের একবার জামা চুরি গেল মিঠাইয়ের বরের। তবে এই ক্ষেত্রে অন্য কোথাও নয় মিঠাই ধারাবাহিকের একটি চরিত্রই পরে নিল সিদ্ধার্থর জামা। প্রসঙ্গত, এই ধারাবাহিকের বর্তমানে অন্যতম জনপ্রিয় চরিত্র মিঠি। ডক্টর রোহিত ব্যানার্জীর সঙ্গে তাঁর প্রেম গাঢ় হলেও তাঁর বাবা অন্য একজনের সঙ্গে মিঠির বিয়ে ঠিক করে। আর সেই ব্যক্তির গায়ে সিদ্ধার্থর ব্লেজার দেখে ক্ষিপ্ত ভক্তকুল। তাঁদের কথায় ফকিরে পরিণত হয়েছে জি কাকু। সিড আর মিঠাইয়ের ড্রেস দেখলেই তাঁর প্রমাণ মেলে। ভাইরাল ছবিতে দেখা গেছে মিঠির ওই ভন্ড হবু বর সিডের পরা হালকা সবুজ রঙের একটি ব্লেজার গায়ে চাপিয়ে রেখেছে। উল্লেখ্য, ভক্ত দর্শকরা বলছেন এই ব্লেজারটি সিধাইয়ের প্রথম বিয়েতে সিড পরেছিলো। আর সেটাই এই লোকটাকে দিয়ে দিল পরতে। প্রোডাকশনের কি টাকা নেই অন্য জামা কিনে দেওয়ার? এই ঘটনা একেবারেই ভালো মনে মেনে নেয়নি সিধাই ভক্তরা।

Ratna Adhikary