Bangla Serial

Neem Fuler Modhu: পর্ণা-বাবুর সন্তান হোক চায় না বাবুউউর মা! “অন্য শাশুড়িদের থেকে কত্তো আলাদা, কত্তো ভালো জোর করে না”! ‘বাবুউউর মা’কে ঘিরে রসালো ট্রোল

জি বাংলার পর্দায় শুরু হওয়া নতুন ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল নিম ফুলের মধু(Neem Phooler Modhu)। এই ধারাবাহিকে মূল চরিত্রে রয়েছেন অভিনেত্রী পল্লবী শর্মা(Pallavi Sharma) এবং রুবেল দাস(Rubel Das)! দারুন অভিনয় শুরু থেকেই নজর কেড়েছেন পল্লবী শর্মা। সেইসঙ্গে পাল্লা দিয়ে তাঁর শাশুড়ির চরিত্রে নজরকাড়া অভিনয় করছেন অরিজিতা মুখোপাধ্যায়(Arijita Mukhopadhyay)। দারুণ অভিনয়ে দর্শকদের মনরঞ্জন করছেন তিনি ‌।

এই ধারাবাহিকে টানটান উত্তেজনা রয়েছে! নিত্যদিনই বিভিন্ন ধরনের ধামাকা হচ্ছে এই ধারাবাহিকে। এই গল্প আসলে দর্শকদের নজর কেড়েছে! আসলে এই গল্পটা এতটাই বাস্তবসম্মত যে অনেক মানুষ এই গল্পের সঙ্গে নিজেদের বাস্তব জীবনের মিল খুঁজে পেয়েছেন। মা এবং মেয়েরা এই গল্পের সঙ্গে দারুণ মিল খুঁজে পেয়েছেন। বিশেষ করে নজর কেড়েছে পর্ণা। বিভিন্ন প্রতিকূলতার মধ্যে পড়েও সে যেভাবে সেখান থেকে বুদ্ধি করে বেরিয়ে এসেছে তা দেখে মুগ্ধ দর্শক।

Neem Phooler Madhu TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on  ZEE5

শুরু থেকেই পর্ণা বাড়ির বড় জা এবং শ্বাশুড়ি’র কাছে হেনস্থার শিকার হচ্ছিল। সেই সঙ্গে ছিল পর্ণা’র ভেড়া ছেলে সৃজন! যে দত্ত বাড়িতে কেউ কখনও চাকরি করেনি সেটা করে দেখিয়েছে সে। দত্ত বাড়ির অচলায়তন’কে ভেঙে চলেছে সে। এই ধারাবাহি’কে দেখানো হয়েছে পর্ণা’র অন্যতম শত্রু তাঁর নিজের শাশুড়ি। নিজের ছেলে বৌমা একসঙ্গে ভালো রয়েছে এই সুখ তিনি নিজের দু’চোখে সহ্য করতে পারেন না। পর্ণা-সৃজনকে একসঙ্গে দেখলেই তেলেবেগুণে জ্বলে ওঠেন তিনি। আর তাকে পর্দায় দেখে নিজেদের রাগ সামলে রাখতে পারেন না দর্শকরাও।

Neem Phooler Madhu | Premiere Ep 7 Preview - Nov 20 2022 | Before ZEE  Bangla | Bangla TV Serial - YouTube

বিয়ের পর আর পাঁচটা সাধারণ দম্পতির মতো সৃজন-পর্ণা একসঙ্গে নিজেদের মতো করে সমৎ কাটালে কিংবা ঘরে দরজা বন্ধ করে কথাবার্তা বললেও দরজার ফাঁক দিয়ে আড়ি পেতে তা দেখে, শোনে বাবুউ’র মা। ছেলে হাতছাড়া হয়ে যাওয়ার ভয়ে সবসময় তটস্থ পর্ণা’র শাশুড়ি। সোশ্যাল মিডিয়ায় এই চরিত্রটিকে ঘিরে কটাক্ষ আর মিমের বন্যা। সাম্প্রতিক পর্বে দেখানো হয়েছে, বাবুর ল্যাপটপে বাবুর আর পর্ণার বিয়ের ছবি দেখে বাবুর মা বলছে ” বাবুটা এত নির্লজ্জ হয়ে গেছে যে অফিসের ল্যাপটপে ওদের বিয়ের ছবি রেখেছে!” অত্যন্ত সাধারণ নিছকই তুচ্ছ একটি ঘটনায় বাবুর মায়ের এহেন আশঙ্কা দেখে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে তীব্র ট্রোলিং!

আর এইসব দেখে সোশ্যাল মিডিয়ায় এক নেটমাধ্যম ব্যবহারকারী লিখেছেন, “আমাদের বাবুর মা কত ভালো। যেখানে অন্য শাশুড়ী রা বউমা দের চাপ দেয় নাতি নাতনী র মুখ দেখার জন্য সেখানে বাবুর মা সেই চাপ দেয়না।” আবার কেউ লিখেছেন, এক সোশ্যাল মাধ্যম ব্যবহারকারী কটাক্ষ করে লিখেছেন, ” এরপর বাবু বাচ্চার বাবা হওয়ার পর হয়তো বাবুর মা বলবে –” বাবুউউউউউ তুই এসব কীকরে জানলি?? তুই কি করে জানলি বাচ্চা কিভাবে হয়?? তুই তো এমন ছিলি না বাবু .. সত্যি করে বল , ওই পর্ণা নিশ্চয় তোকে জোর করে এসব করিয়েছে….. তাই বলি আমার বাবুটা দিনদিন এত শুকিয়ে যাচ্ছে কেন, শরীরের উপর দিয়ে তো কম ধকল যায়না” আর সোশ্যাল মিডিয়ায় এহেন সব পোস্ট দেখে হাসির বন্যা বয়ে গেছে!

Titli Bhattacharya