Bangla Serial

Neem Fuler Modhu: রাত দুপুরে অন্য ছেলের হাত ধরে বাড়ি ফিরছে পর্না! তবে কি সৃজনকে ছেড়ে অন্য কারুর প্রেমে পড়ল দত্ত বাড়ির আধুনিকা বউ? সন্দেহ শুরু বাবুউউউর মায়ের

জি বাংলার পর্দায় শুরু হওয়া নতুন ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল নিম ফুলের মধু(Neem Phooler Modhu)। এই ধারাবাহিকে মূল চরিত্রে রয়েছেন অভিনেত্রী পল্লবী শর্মা(Pallavi Sharma) এবং রুবেল দাস(Rubel Das)! দারুন অভিনয় শুরু থেকেই নজর কেড়েছেন পল্লবী শর্মা। সেইসঙ্গে পাল্লা দিয়ে তাঁর শাশুড়ির চরিত্রে নজরকাড়া অভিনয় করছেন অরিজিতা মুখোপাধ্যায়(Arijita Mukhopadhyay)। কম মুখ ঝামটা সহ্য করতে হচ্ছে না তাঁকে।

স্লট লিডার হওয়া তো বটেই, অল্প কয়েক দিনের মধ্যে টিআরপি তালিকাতেও এক থেকে পাঁচের মধ্যে নিজেদের জায়গা পাকা করে ফেলেছে এই ধারাবাহিক। এই ধারাবাহিকে টানটান উত্তেজনা রয়েছে! নিত্যদিনই বিভিন্ন ধরনের ধামাকা হচ্ছে এই ধারাবাহিকে। এই গল্প আসলে দর্শকদের নজর কেড়েছে! আসলে এই গল্পটা এতটাই বাস্তবসম্মত যে অনেক মানুষ এই গল্পের সঙ্গে নিজেদের বাস্তব জীবনের মিল খুঁজে পেয়েছেন। মা এবং মেয়েরা এই গল্পের সঙ্গে দারুণ মিল খুঁজে পেয়েছেন। বিশেষ করে নজর কেড়েছে পর্ণা। বিভিন্ন প্রতিকূলতার মধ্যে পড়েও সে যেভাবে সেখান থেকে বুদ্ধি করে বেরিয়ে এসেছে তা দেখে মুগ্ধ দর্শক।

শুরু থেকেই পর্ণা বাড়ির বড় জা এবং শ্বাশুড়ি’র কাছে হেনস্থার শিকার হচ্ছিল। সেই সঙ্গে ছিল পর্ণা’র ভেড়া ছেলে সৃজন! যে দত্ত বাড়িতে কেউ কখনও চাকরি করেনি সেটা করে দেখিয়েছে সে। দত্ত বাড়ির অচলায়তন’কে ভেঙে চলেছে সে। এই ধারাবাহি’কে দেখানো হয়েছে পর্ণা’র অন্যতম শত্রু তাঁর নিজের শাশুড়ি। নিজের ছেলে বৌমা একসঙ্গে ভালো রয়েছে এই সুখ তিনি নিজের দু’চোখে সহ্য করতে পারেন না। পর্ণা-সৃজনকে একসঙ্গে দেখলেই তেলেবেগুণে জ্বলে ওঠেন তিনি। আর তাকে পর্দায় দেখে নিজেদের রাগ সামলে রাখতে পারেন না ভক্তরাও।
neem full

বিয়ের পর আর পাঁচটা সাধারণ দম্পতির মতো সৃজন-পর্ণা একসঙ্গে নিজেদের মতো করে সমৎ কাটালে কিংবা ঘরে দরজা বন্ধ করে কথাবার্তা বললেও দরজার ফাঁক দিয়ে আড়ি পেতে তা দেখে, শোনে বাবুউ’র মা। ছেলে হাতছাড়া হয়ে যাওয়ার ভয়ে সবসময় তটস্থ পর্ণা’র শাশুড়ি। এমনকী ছেলে বৌমাকে নিয়ে তিনি এতটাই আতঙ্কিত যে এরই মধ্যে তিনি স্বপ্নও দেখে ফেলেছেন যে তাকে ঝাঁটা হাতে বাড়ি থেকে বার করে বৃদ্ধাশ্রমে পর্যন্ত পাঠিয়ে দিচ্ছে সৃজন-পর্ণা। আসলে এখানে শাশুড়ি না সতীন আপনি ধরতে পারবেন না। ‌

সোশ্যাল মিডিয়ায় এই চরিত্রটিকে ঘিরে কটাক্ষ আর মিমের বন্যা। সম্প্রতি নিম ফুলের মধুতে চেয়ে একটি নতুন চরিত্রের আগমন হয়েছে। চরিত্রটি পর্ণার অফিস কলিগের। যেখানে দেখা যায় সৃজন পর্ণাকে অফিস থেকে নিয়ে আসতে যায়,তখন সে দেখে পর্না স্যান্ডি নামক একটি বন্ধুর সঙ্গে বসে চা খাচ্ছে। পর্ণা গরম চা খেতে পারবে না বলে চা’তে ফুঁ দিয়ে দিচ্ছে বন্ধুটি। সৃজন অত্যন্ত রেগে যায় এই ঘটনা দেখে। পর্না বাড়ি ফিরতেই সে রাগারাগি শুরু করে। সৃজন স্যান্ডির সঙ্গে পর্নার চা খাওয়ার ঘটনার কথা উল্লেখ করে বলে তোমাকে আনতে না গেলে ওই চায়ে ফুঁ দেওয়ার ঘটনাটা দেখতেই পেতাম না। আর জানতাম না পর্ণা দত্তকে বাড়িতে পৌঁছে দেওয়ার লোকের অভাব নেই তাও জানতে পারতাম না।

এই ঘটনাকে কটাক্ষ করে একজন নেটিজেন লিখেছেন, “মানে টা কি??? বাড়ির বউ রাত বিরেতে বাড়ি ফিরছে তাও আবার 1 টা অন্য ছোকরার হাত ধরে। ছ্যা ছ্যা ছ্যা ছ্যা দত্ত বাড়িতে এসব ধ্যাস্টামো আমি সহ্য করবো না কিছুতেইইইই মেজওওওও, সৃজননন বলি এসবের মানে টা কি?”

TollyTales Entertainment Desk