Bangla Serial

Neem Fuler Modhu: বাচ্চার বাবা হওয়ার পর বাবুর মা বলবে, তুই কি করে জানলি বাচ্চা কিভাবে হয়? পর্ণা নিশ্চয় তোকে জোর করে এসব করিয়েছে! বাবুর মায়ের ন্যাকামো দেখে তুমুল ট্রোলিং

জি বাংলার পর্দায় শুরু হওয়া নতুন ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল নিম ফুলের মধু(Neem Phooler Modhu)। এই ধারাবাহিকে মূল চরিত্রে রয়েছেন অভিনেত্রী পল্লবী শর্মা(Pallavi Sharma) এবং রুবেল দাস(Rubel Das)! দারুন অভিনয় শুরু থেকেই নজর কেড়েছেন পল্লবী শর্মা। সেইসঙ্গে পাল্লা দিয়ে তাঁর শাশুড়ির চরিত্রে নজরকাড়া অভিনয় করছেন অরিজিতা মুখোপাধ্যায়(Arijita Mukhopadhyay)। কম মুখ ঝামটা সহ্য করতে হচ্ছে না তাঁকে।

স্লট লিডার হওয়া তো বটেই, অল্প কয়েক দিনের মধ্যে টিআরপি তালিকাতেও এক থেকে পাঁচের মধ্যে নিজেদের জায়গা পাকা করে ফেলেছে এই ধারাবাহিক। এই ধারাবাহিকে টানটান উত্তেজনা রয়েছে! নিত্যদিনই বিভিন্ন ধরনের ধামাকা হচ্ছে এই ধারাবাহিকে। এই গল্প আসলে দর্শকদের নজর কেড়েছে! আসলে এই গল্পটা এতটাই বাস্তবসম্মত যে অনেক মানুষ এই গল্পের সঙ্গে নিজেদের বাস্তব জীবনের মিল খুঁজে পেয়েছেন। মা এবং মেয়েরা এই গল্পের সঙ্গে দারুণ মিল খুঁজে পেয়েছেন। বিশেষ করে নজর কেড়েছে পর্ণা। বিভিন্ন প্রতিকূলতার মধ্যে পড়েও সে যেভাবে সেখান থেকে বুদ্ধি করে বেরিয়ে এসেছে তা দেখে মুগ্ধ দর্শক।

শুরু থেকেই পর্ণা বাড়ির বড় জা এবং শ্বাশুড়ি’র কাছে হেনস্থার শিকার হচ্ছিল। সেই সঙ্গে ছিল পর্ণা’র ভেড়া ছেলে সৃজন! যে দত্ত বাড়িতে কেউ কখনও চাকরি করেনি সেটা করে দেখিয়েছে সে। দত্ত বাড়ির অচলায়তন’কে ভেঙে চলেছে সে। এই ধারাবাহি’কে দেখানো হয়েছে পর্ণা’র অন্যতম শত্রু তাঁর নিজের শাশুড়ি। নিজের ছেলে বৌমা একসঙ্গে ভালো রয়েছে এই সুখ তিনি নিজের দু’চোখে সহ্য করতে পারেন না। পর্ণা-সৃজনকে একসঙ্গে দেখলেই তেলেবেগুণে জ্বলে ওঠেন তিনি। আর তাকে পর্দায় দেখে নিজেদের রাগ সামলে রাখতে পারেন না ভক্তরাও।

বিয়ের পর আর পাঁচটা সাধারণ দম্পতির মতো সৃজন-পর্ণা একসঙ্গে নিজেদের মতো করে সমৎ কাটালে কিংবা ঘরে দরজা বন্ধ করে কথাবার্তা বললেও দরজার ফাঁক দিয়ে আড়ি পেতে তা দেখে, শোনে বাবুউ’র মা। ছেলে হাতছাড়া হয়ে যাওয়ার ভয়ে সবসময় তটস্থ পর্ণা’র শাশুড়ি। সোশ্যাল মিডিয়ায় এই চরিত্রটিকে ঘিরে কটাক্ষ আর মিমের বন্যা। সাম্প্রতিক পর্বে দেখানো হয়েছে, বাবুর ল্যাপটপে বাবুর আর পর্ণার বিয়ের ছবি দেখে বাবুর মা বলছে ” বাবুটা এত নির্লজ্জ হয়ে গেছে যে অফিসের ল্যাপটপে ওদের বিয়ের ছবি রেখেছে!” অত্যন্ত সাধারণ নিছক‌ই তুচ্ছ একটি ঘটনায় বাবুর মায়ের এহেন আশঙ্কা দেখে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে তীব্র ট্রোলিং!

এক সোশ্যাল মাধ্যম ব্যবহারকারী কটাক্ষ করে লিখেছেন, ” এরপর বাবু বাচ্চার বাবা হওয়ার পর হয়তো বাবুর মা বলবে –” বাবুউউউউউ তুই এসব কীকরে জানলি?? তুই কি করে জানলি বাচ্চা কিভাবে হয়?? তুই তো এমন ছিলি না বাবু .. সত্যি করে বল , ওই পর্ণা নিশ্চয় তোকে জোর করে এসব করিয়েছে….. তাই বলি আমার বাবুটা দিনদিন এত শুকিয়ে যাচ্ছে কেন, শরীরের উপর দিয়ে তো কম ধকল যায়না” আর সোশ্যাল মিডিয়ায় এহেন পোস্ট দেখে হাসির বন্যা বয়ে গেছে!

Piya Chanda