Bangla Serial

Mithai Trolled: ভিডিও কলে কথা বলছে সিড-মিঠি কিন্তু উচ্ছে বাবুর হাতের ফোন ধরা ছবি দেখতে পাচ্ছে মিঠি! “অপর প্রান্তের ফোনে এই প্রান্তের হাতে ফোন দেখা যায়?” ট্রোলবিদ্ধ মিঠাই

নিজেদের দোষেই বিভিন্ন সময় বাংলা ধারাবাহিক কটাক্ষবিদ্ধ হয়েছে। আসলে বাংলা ধারাবাহিককে মাঝেমধ্যেই গল্পের গরু গাছে উঠে পড়ে। আর যার ফলে তা দর্শকদের পক্ষে হজম করা সহজ হয়ে ওঠে না। শুরু হয় মিম, ট্রোলিং। উড়ন্ত সিঁদুরে বিয়ে, প্রশিক্ষণ ছাড়া বিমান চালানো বা বিমানে ঘটিগরম বিক্রি এইসব ভুরি ভুরি উদাহরণ। এরই মধ্যে সাম্প্রতিক উদাহরণ হল গুড্ডি (Guddi) ধারাবাহিকের অভিনেত্রী বা নায়িকা গুড্ডি নিজেই নিজেকে সিঁদুর পরিয়ে বিয়ে করে নিয়েছে। সোহাগ জল ধারাবাহিকের বেনি বৌদি নিজেই নিজেকে বিয়ে করেছেন। মুখে কোনও মেক আপ ছাড়াই পোশাক বদলেই ছদ্মবেশ ধারণ করে দেখিয়েছে সোহাগ জল (Sohag Jol) ধারাবাহিকের জুঁই (Jui) ও শুভ্র (Subhro)।

কিছুদিন আগেই জি বাংলার অন্যতম ধারাবাহিক ইচ্ছা পুতুল ধারাবাহিক চুটকি মেরে উড়িয়ে দিয়েছে মেডিকেল সায়েন্সকে। এই ধারাবাহিকে দেখানো হয় ছোট বোন মেঘ তাঁর রক্ত দিয়ে নিজের দিদি ময়ূরীর জীবনকে বাঁচিয়ে রেখেছে। যদিও জানা মতে, চার মাস পরপর এক ব্যাগ রক্ত দেওয়া সম্ভব। কিন্তু এখানে ময়ূরীর দরকার লাগলে যখন তখন রক্ত দিয়ে দেয় মেঘ।

mithai video call sid trolled

আর এবার আরও এক অসাধ্য সাধন দেখা গেল জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’তে! যেখানে এবার ভিডিও কলে সিডের হাত দেখা গেল। আর তা নিয়েই শুরু ট্রোলিং। সোশ্যাল মিডিয়ায় এক নেটিজেন লিখেছেন, ‘ভিডিও কলে কথা বললে কি অপর প্রান্তের ফোনে এই প্রান্তের ব্যক্তির হাতের ফোন টি দেখা যায়!!!!??? আমার অন্তত এমন অভিজ্ঞতা নেই।’ আসলে ভিডিও কলে মিঠির সঙ্গে কথা বলছিল সিদ্ধার্থ। আর মিঠির প্রান্ত থেকে যখন দেখানো হয় তখন দেখা যায় নিজের হাতে ফোন ধরে রয়েছে সিদ্ধার্থ। যেটা ভীষণভাবে অমূলক। যদিও এর আগে খালি হাতে বম্ব ডিফিউজ করে ট্রোলবিদ্ধ হয়েছিল মিঠাই।

mithai video call trolled

উল্লেখ্য, বর্তমানে বন্ধ হওয়ার মুখে দাঁড়িয়ে রয়েছে মিঠাই ধারাবাহিকটি। আর তার আগে ফের একবার ট্রোলবিদ্ধ হলো এই ধারাবাহিক।উল্লেখ্য, জি বাংলায় শুরু হতে চলেছে এক নতুন ধারাবাহিক ‘ফুলকি।’ সামনে এসেছে ‘ফুলকি’র প্রোমো। ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে নবাগতা অভিনেত্রী দিব্যানি মন্ডলকে। আর তাঁর বিপরীতে সোমরাজ মাইতি। মূলত বক্সিংকে কেন্দ্র করেই এই ধারাবাহিক। জানা গেছে, জি বাংলা প্রোডাকশন তৈরী করছে এই ধারাবাহিক। উল্লেখ্য, জানা গেছে, এই ধারাবাহিক আসার ফলে জি বাংলা প্রোডাকশনের অন্য একটি ধারাবাহিক বন্ধের মুখে দাঁড়িয়ে। টেলিপাড়ায় গুঞ্জন সন্ধ্যা ৬টার স্লটে ২৪শে এপ্রিল থেকে শুরু হচ্ছে এই ধারাবাহিক। যথারীতি এই স্লটে দেখানো হয়ে থাকে মিঠাই। শোনা যাচ্ছে এই ধারাবাহিক এবার বন্ধের মুখে দাঁড়িয়ে। এখন সমগ্র টিআরপি তালিকায় অনেকটা পিছিয়ে পড়লেও এখনও স্লট লিডার ‘মিঠাই।’ যেখানে ‘সোহাগ জল,’ ‘ইচ্ছে পুতুল’, ‘তোমার খোলা হাওয়া’র টিআরপি মিঠাইয়ের থেকে কম তা সত্ত্বেও বন্ধ হতে হচ্ছে মিঠাইকে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।