Bangla Serial

Ranga Bou-Jagadhatri: জগদ্ধাত্রীর শ্বশুরবাড়ির সব কটা ক্রিমিনাল আর রাঙা বউয়ের গোটা পরিবারটাই চোর! জি বাংলা এদের জন্যে আনবে সেরা আসামি সম্মান! অবস্থা দেখে হাসছে জলসা ভক্তরা

জি বাংলা(Zee Bangla) থেকে স্টার জলসায়(Star Jalsha) গত দু’বছর ধরে একের পর এক ধারাবাহিক শুরু হয়েছে! দুই চ্যানেলেই একের পর এক নতুন ধারাবাহিক এসেছে! আসলে এখন সময় বদলেছে। শুরু হয়েছে একগুচ্ছ নতুন ধারাবাহিক(New Serial) আর তার জেরে টিআরপি তালিকায় পারফর্ম করতে না পারলেই ধারাবাহিক ছাঁটাই।

বর্তমানে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় এবং আলোচিত অভিনেত্রী শ্রুতি দাস। দেশের মাটি ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন তিনি। জি বাংলা’র জনপ্রিয় ধারাবাহিক ‘ত্রিনয়নী’ দিয়েই অভিনয় জগতে পথ চলা শুরু হয় শ্রুতি’র। সেখান থেকেই তৈরি হয় তাঁর লোকপ্রিয়তা। ছক ভাঙা, একরোখা এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও ভীষণ জনপ্রিয়।

ভালো অভিনেত্রী হলেও দীর্ঘদিন কোনও কাজ পাচ্ছিলেন না অভিনেত্রী শ্রুতি দাস। দেশের মাটি ধারাবাহিক শেষ হয়ে গেলেও আর নতুন কোন ধারাবাহিকে দেখা যাচ্ছিল না শ্রুতিকে। যদিও অন্যান্য অভিনেতা অভিনেত্রীরা প্রায় সবাই কাজ পেয়ে গিয়েছিলেন। যদিও কিছুদিন আগে পুরনো সহঅভিনেতা গৌরব রায়চৌধুরীর সঙ্গে জুটি বেঁধে রাঙা বউ ধারাবাহিকে ফিরেছেন অভিনেত্রী।
Screenshot 20230306 182647 Google

অন্যান্য ধারাবাহিক গুলির থেকে কিছুটা অন্যরকম গল্প নিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিক। এই গল্পে দেখানো হয়েছিল গ্রামের মেয়ে পাখি এবং শহরের ছেলে হচ্ছে কুশ। নায়ক এক মানসিক রোগের শিকার।
সেইজন্য সে সবকিছু ভুলে যায়। বাড়িতে ব্যবসার সমস্ত দায় দায়িত্ব সে কাঁধে তুলে নিলেও তাঁর অন্য ভাইরা তাঁকে সেই অর্থে সম্মান করে না। ধারাবাহিকে দেখানো হয় পাখি বিয়ে করে আসার পর কুশের সম্মানের জন্য অধিকারের জন্য লড়াই করছে।

তবে এই ধারাবাহিককে বিভিন্ন সময় বিভিন্ন চরিত্র বিভিন্ন কিছু চুরি করছে দেখানো হয়। যেমন কুশেদের পারিবারিক আলতার ব্যবসাতে দীর্ঘদিন ধরে কারচুপি চলছে তা জানা গেলেও এর পেছনে কে রয়েছে তা জানা যায়নি। তবে দেখা যায় পাখি একজন চাদর চাপা ব্যক্তিকে সবার সামনে টেনে নিয়ে আসে যে আলতা ব্যবসার পেছনে কারচুপি করে চলেছে। সে আর কেউ নয় সোনাদা। অর্থাৎ সোনাদা ব্যবসায় কারচুপি করে ব্যবসা চালাচ্ছে।
gouri 1

পাখি সোনাদাকে ধরতেই এবার পাখির বিরুদ্ধে সোনাদার বউ প্ল্যান করে সে কিভাবে পাখিকে জব্দ করবে। সে পাখিকে বাড়ি থেকে বের করবার জন্য পাখির ট্রাঙ্কে সোনার গয়না লুকিয়ে মিথ্যে চুরির বদনাম দিয়ে তাকে বাড়ি থেকে বের করে দেওয়ার চেষ্টা করে। আসলে এই ধারাবাহিক দেখানো হচ্ছে প্রতি পদে তাঁকে শ্বশুরবাড়িতে বিভিন্ন প্রতিকূলতার মুখোমুখি হতে হচ্ছে! তাঁর জায়েরা তাঁকে সমানে হেনস্থা করে! পাখির সারাক্ষণ শুধু পাখিকে হেনস্থা করার জন্য মুখিয়ে থাকে।

আসলে নিত্যদিন‌ই এই ধারাবাহিকের পরিবারে কেউ না কেউ কিছু না কিছু চুরির দায়ে অভিযুক্ত হয়। আর তা দেখে সোশ্যাল মাধ্যমে এক ভক্ত লিখেছেন, “জগদ্ধাত্রীর গুষ্টি সুদ্ধ সবকটা ক্রিমিনাল আর এদিকে রাঙা বউ তে সব কটা চোর। যে যখন সুযোগ পাচ্ছে চুরি করে নিচ্ছে। বাবা গো বাবা। সেরা চোর পরিবার ,, গুষ্টি সুদ্ধ সবকটাকে জেলে ভোরে দিক।” এবার দেখা যাক আসন্ন জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ভক্তের আশা পূরণ করে এই ধারাবাহিককে সেরা চোর পরিবারের সম্মান দেয় কিনা জি বাংলা।
jogo

TollyTales Entertainment Desk