Bangla Serial

Best Romantic Couple: সিধাই আউট, বাংলা টেলিভিশনের সবথেকে রোমান্টিক জুটি হিসেবে বেস্ট বেনী-শুভ্র! “দেখুন বেনী বৌদির জল”, বলছে দর্শক

জি বাংলা থেকে স্টার জলসা গত বছর থেকে এই বছর পর্যন্ত এই দুই চ্যানেলে একের পর এক নতুন ধারাবাহিক এসেছে দুটি চ্যানেলেই। আর সেই ধারাবাহিকতাতেই শুরু হয়েছে ধারাবাহিক ‘সোহাগ জল’ (Sohag Jol)। শ্বেতা ভট্টাচার্য (Shweta Bhattacharya) এবং হানি বাফনা (Honey Bafna) অভিনীত নতুন এই ধারাবাহিক কখনও প্রশংসা কুড়িয়েছে তো কখনও পরকীয়ার দেখানোর জন্য বিদ্ধ হয়েছে কটাক্ষে।

পরকীয়া দেখানোর জন্য এই ধারাবাহিক বিভিন্ন সময়ে কটাক্ষবিদ্ধ হয়েছে! অনেকেই এই ধারাবাহিকের নাম বদলে পরকীয়া জল রাখার অনুরোধ করেছিলেন! এই ধারাবাহিকে সবথেকে রঙিন চরিত্র বেণী বৌদি। একজনের বিধবা, অন্য দেওরকে ভালোবাসেন আর অন্য এক দেওরের সন্তান তার পেটে।

sohag jol beni boudi

আজ থেকে মাত্র তিন মাস আগে জি বাংলার পর্দায় শুরু হয়েছিল শ্বেতা ভট্টাচার্য-হানি বাফনার নতুন ধারাবাহিক সোহাগ-জল। সবাই ভেবেছিলেন এক অন্যরকম গল্প আসতে চলেছে। কিন্তু তেমন কিছুই হয়নি। একঘেয়ে পরকীয়ার অতলে ডুবে যায় এই ধারাবাহিক।

এই ধারাবাহিকের অন্যতম বিতর্কিত চরিত্র বেনী বৌদি। রীতিমতো নোংরামো দেখানো হয়েছে এই চরিত্রটিকে ঘিরে। বেনী আর শুভ্র’কে ঘিরে সোশ্যাল মিডিয়াতে চলে নোংরা ট্রোলিং। দাদার বিধবা, অন্য দাদার সন্তান গর্ভে সেই বৌদির সঙ্গে শুভ্র’র সম্পর্ককে ঘিরে চলে জোর চর্চা। অনেকেই এই ধারাবাহিকের নাম সোহাগ জল পরিবর্তন করে পরকীয়া জল বা বেনী বৌদির জল ইত্যাদি রাখতে পরামর্শ দেন।

আর এবার এই ধারাবাহিককে জোর ট্রোল করল সোশ্যাল দুনিয়া। সেখানে লেখা হয়েছে, “বর্তমানে বাংলা সিরিয়ালে হেটারস বিহীন সবচাইতে জনপ্রিয় রোমান্টিক জুটি হিসেবে অস্কারে নমিনেশন পেল আমাদের সবচাইতে প্রিয় জুটি! বিস্তারিত জানতে দেখুন বেনী বৌদির জল। আজ রাত ৯:০০ টায়। শুধুমাত্র জি বাংলায়”।

কিছুদিন আগেই টলিপাড়ায় গুঞ্জন ছড়িয়েছিল মাত্র চার মাসেই নাকি বিদায় ঘন্টা বাজতে চলেছে ধারাবাহিক সোহাগ জলের। সৌজন্যে নতুন ধারাবাহিক মুকুট। আগামী ২৭শে মার্চ থেকে সোম থেকে শুক্র টেলিভিশনের প্রাইম টাইম দখল করতে চলেছে এই ধারাবাহিক। জানা গিয়েছিল, এখন সোহাগ জল দেখা যাচ্ছে রাত ৯ টার সময়ে। আর এই সময়ে আসার কথা রয়েছে ‘তোমার খোলা হাওয়া’। এখন এই ধারাবাহিক দেখা যাচ্ছে রাত ৯:৩০ টার স্লটে। আর আগামী ২৭শে মার্চ থেকে ৯:৩০ টার স্লটে আসবে মুকুট।

আর তাই গুঞ্জন ওঠে আসন্ন এই ধারাবাহিককে জায়গা করে দিতে বন্ধের পথে জি বাংলায় কিছুদিন আগেই শুরু হওয়া ধারাবাহিক ‘সোহাগ জল’। এই ধারাবাহিকের সর্বত্র জুড়ে শুধু পরকীয়া। এই ধারাবাহিকের কাহিনী একেবারেই দর্শকদের মনোরঞ্জন করতে পারছে না। আর তাই গুঞ্জন অতি শীঘ্রই বন্ধের পথে সোহাগ জল। যদিও এবার ভক্তদের জন্য খুশির খবর। চলতি সপ্তাহে ভালো টিআরপি’র জন্য এই ধারাবাহিককে এক্ষুনি বন্ধ করতে চাইছে না চ্যানেল কর্তৃপক্ষ। আর তাই আগামী কয়েক মাস যে এই ধারাবাহিক সফলভাবে চলবে তা বলাই যায়‌। এই প্রসঙ্গে এই ধারাবাহিকের মুখ্য নারী চরিত্র শ্বেতা ভট্টাচার্য জানিয়েছেন, এক্ষুনি বন্ধ হচ্ছেনা ধারাবাহিক ‘সোহাগ জল’।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।