Bangla Serial

Sohag Jol: মেক আপ ছাড়া পোশাক বদলেই ছদ্মবেশ ধারণ করল জুঁই-শুভ্র! ‘আমি তো রোজ পোশাক বদলাই তার মানে আমাকে বাড়ির কেউই চিনতে পারে না?’ খিল্লি করছে নেটিজেন

বিভিন্ন সময় বাংলা ধারাবাহিক কটাক্ষবিদ্ধ হয়েছে। আসলে বাংলা ধারাবাহিককে মাঝেমধ্যেই গল্পের গরু গাছে উঠে পড়ে। আর যার ফলে তা দর্শকদের পক্ষে হজম করা সহজ হয়ে ওঠে না। শুরু হয় মিম, ট্রোলিং। উড়ন্ত সিঁদুরে বিয়ে, প্রশিক্ষণ ছাড়া বিমান চালানো বা বিমানে ঘটিগরম বিক্রি এইসব ভুরি ভুরি উদাহরণ। এরই মধ্যে সাম্প্রতিক উদাহরণ হল গুড্ডি(Guddi) ধারাবাহিকের অভিনেত্রী বা নায়িকা গুড্ডি নিজেই নিজেকে সিঁদুর পরিয়ে বিয়ে করে নিয়েছে। সোহাগ জল ধারাবাহিকের বেনি বৌদি নিজেই নিজেকে বিয়ে করেছেন। আর বাংলা ধারাবাহিকের সৌজন্যে জানা গেছে, মুখে কোনও মেক আপ ছাড়া পোশাক বদলেই ছদ্মবেশ ধারণ করা যায়। আর এমন‌ই অসাধ্য সাধন করেছেন সোহাগ জল(Sohag Jol) ধারাবাহিকের জুঁই(Jui) ও শুভ্র(Subhro)।

পরকীয়া দেখানোর জন্য এই ধারাবাহিক বিভিন্ন সময়ে কটাক্ষবিদ্ধ হয়েছে! অনেকেই এই ধারাবাহিকের নাম বদলে পরকীয়া জল রাখার অনুরোধ করেছিলেন! এই ধারাবাহিকে সবথেকে রঙিন চরিত্র বেণী বৌদি। একজনের বিধবা, অন্য দেওরকে ভালোবাসেন আর অন্য এক দেওরের সন্তান তার পেটে।
আজ থেকে মাত্র তিন মাস আগে জি বাংলার পর্দায় শুরু হয়েছিল শ্বেতা ভট্টাচার্য-হানি বাফনার নতুন ধারাবাহিক সোহাগ-জল। সবাই ভেবেছিলেন এক অন্যরকম গল্প আসতে চলেছে। কিন্তু তেমন কিছুই হয়নি। একঘেয়ে পরকীয়ার অতলে ডুবে যায় এই ধারাবাহিক।

চ্যানেলের তরফে শেয়ার করা ভিডিওতে দেখা গেছে, দেওর সাম্যকে হন্যে হয়ে খুঁজছে জুঁই ও শুভ্র। সাম্যর সন্তান রয়েছে বেণীর পেটে। আর এই সাম্যকে ধরতে ছদ্মবেশ নিয়েছে জুঁই-শুভ্র। তবে বড় বিচিত্র সেই ছদ্মবেশ। মুখে কোনও মেক আপ ছাড়া পোশাক বদলেই ছদ্মবেশ ধারণ করেছে জুঁই-শুভ্র। দুজনেই ওয়েটারের কস্টিউম ধারণ করেছে। এই লুক নিয়ে শুভ্র জুঁইকে বলছে তাঁকে একেবারেই চেনা যাচ্ছে না। সম্পূর্ণ অন্য কেউ মনে হচ্ছে।
choddo

উল্লেখ্য, আর তা শুনে হেসে কুটোপুটি খাচ্ছেন দর্শকরা। যেখানে মুখে এতোটুকু পরিবর্তন নেই সেখানে শুধুমাত্র পোশাক বদলালে কাউকে কীভাবে চেনা যায়না? প্রশ্ন নেটিজেনদের। সোশ্যাল মিডিয়ায় এক নেটিজেন কটাক্ষ করে লিখেছেন, “এ আবার কেমন ছদ্মবেশ??! পোশাক পাল্টালেই ছদ্মবেশ ধারণ হয় বুঝি? আমি তো রোজ পোশাক বদলাই..তার মানে আমাকে আমার বাড়ির কেউই চিনতে পারে না!’ তবে জানিয়ে রাখি, কানাঘুষোয় শোনা যাচ্ছে এই ধারাবাহিক নাকি এবার বন্ধ হওয়ার মুখে। খিল্লি, কটাক্ষকে সম্বল করে আর বেশিদিন নয়, মার্চেই নাকি হবে শেষ হয়ে যাবে এই ধারাবাহিকের সম্প্রচার।

TollyTales Entertainment Desk