Bangla Serial

Mithai-Khelna Bari: জি বাংলায় ডবল রোলের ধামাকা! একদিকে মুখোমুখি হবে মিঠি মিঠাই আর একদিকে আসল নকল অন্তরা! মিস করলেই লস

জি বাংলার পর্দায় এখন প্রতিদিন চলছে টান টান উত্তেজনার পর্ব প্রায় প্রতিটি ধারাবাহিকে। সেই সঙ্গে দিনে দিনে জি বাংলার সব কটি ধারাবাহিকের জনপ্রিয়তাও বেড়ে চলেছে দর্শকমহলে। তবে এই মুহূর্তে সন্ধ্যের দুটো স্লট বেশ জম জমাটি হতে চলেছে। একটি হচ্ছে সন্ধ্যে ৬ টার স্লট এবং অন্যটি হলো সন্ধ্যে সাড়ে ৬ টার স্লট। ৬ টার সময় জি বাংলার পর্দায় দেখতে পাওয়া যায় ‘মিঠাই’ ধারাবাহিকটিকে। এবং ৬.৩০ এর স্লটে দেখতে পাওয়া ‘খেলনা বাড়ি’ ধারাবাহিকটিকে

মিঠাই ধারাবাহিকটি টিভির পর্দায় দীর্ঘ দু বছরের বেশি সময় ধরে রয়েছে। এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা আদৃত রায় এবং অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুকে। মিঠাই আর সিদ্ধার্থের জুটি দর্শকের কাছে সবসময় অত্যন্ত জনপ্রিয়। তবে বর্তমানে গল্পে বহুদিন পর মিঠাই ফিরেছে। তবে তার কিছু মনে নেই উল্টো দিকে গতকালের পর্বেই দেখা গেছে সিদ্ধার্থ মিঠাইকে দেখতে পেয়েও হারিয়ে ফেলেছে। অর্থাৎ রনি মিঠাইকে কিডন্যাপ করে নিয়েছে।

আবার উল্টোদিকে খেলনা বাড়ি ধারাবাহিকটাও দিনে দিনে জমজমাট হয়ে উঠছে। এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যায় অভিনেতা বিশ্বজিৎ ঘোষ এবং অভিনেত্রী আরত্রিকা মাইতি। এই গল্পে কিছুদিন আগে দেখা গেছে নায়ক অর্থাৎ ইন্দ্রের প্রথম পক্ষের স্ত্রী অন্তরা ফিরে এসেছে কিন্তু পরে জানা যায় সে নকল। কিন্তু এবার গল্পে ফিরতে চলেছে আসল অন্তরা। তাও আবার নকল অন্তরা এবং রণর চক্রান্ত থেকে মিতুলকে বাঁচাতে।

তবে পর পর দুটো ধারাবাহিকেই এবার ডবল রোল দেখানো হবে যা নিয়ে অত্যন্ত আগ্রহী দর্শক। একটিতে দেখানো হবে মিঠি এবং মিঠাইকে এক সাথে এবং অন্যটিকে দেখা যাবে নকল অন্তরা এবং আসল অন্তরাকে একসাথে। তবে এই ধারাবাহিকই এখন দর্শকদের কাছে দারুন ভাবে জনপ্রিয় হয়ে উঠেছে তা বলাই বাহুল্য।

তবে এই দুটো ধারাবাহিক নিয়ে যে দর্শকরা দারুণভাবে আগ্রহী এটা সোশ্যাল মিডিয়ায় ফ্যান পেজ গুলো দেখলেই বোঝা যাচ্ছে। গতকালের শিবরাত্রির বিশেষ পর্বের পর থেকে আরো বেশি করে এই ধারাবাহিক গুলি নিয়ে চর্চা হচ্ছে। তবে এবার এটাই দেখার পরবর্তীদিন গুলোতে এই ধারাবাহিকগুলি ঠিক কতটা জনপ্রিয়তা অর্জন করতে পারে!

Mouli Ghosh