Bangla Serial

Mithai Troll: মনোহরার সব পুরুষদের জীবনে একটা-দুটো করে নায়িকা আছে শুধু বঞ্চিত রাজীবদা! বড্ড না-ইনসাফি! খিল্লি করার ভঙ্গিতে সোচ্চার দর্শক

বাংলা ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিকের তকমা ইতিমধ্যেই পেয়ে গেছে ‘মিঠাই (Mithai) ।’ বলা যায় বাংলা টেলিভিশনকে একপ্রকার কাঁপিয়ে দিয়েছে এই ধারাবাহিকটি। সমস্ত রকমের সাফল্য এই ধারাবাহিক নিজের ঝুলিতে পুরেছে।

বিশেষ করে এই ধারাবাহিক জনপ্রিয়তা দিয়েছে এই ধারাবাহিকের মূল নায়ক নায়িকাকে। অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু ও অভিনেতা আদৃত রায়ের জুটি এই ধারাবাহিকে ব্যাপকভাবে জনপ্রিয় হয়েছে। বলা যায় দর্শকরা এই জুটিকে নিজেদের পরিবারের অংশ করে নিয়েছেন। ‌‌

শুধু এই দুজন নয়। জনপ্রিয়তা পেয়েছে এই ধারাবাহিকের প্রায় সমস্ত চরিত্র‌ই‌।এক‌ইরকমভাবে জনপ্রিয়তা পেয়েছে মনোহরার হল্লাপার্টি। আর এই হল্লা পার্টির প্রধান হলেন মিঠাই ধারাবাহিকের বড় জামাই রাজীব কুমার। বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় একজন অভিনেতা হলেন সৌরভ চ্যাটার্জী। বেশ অনেক বছরই হলো বাংলা ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত তিনি। ‌‌তাঁর অভিনয় দারুনভাবে পছন্দ দর্শকদের।

নায়কের চরিত্রে কখন‌ও দেখা না গেলেও পার্শ্ব চরিত্রে দারুণ ভাবে জনপ্রিয় তিনি। দাদা, ভাই, বন্ধু, জামাই একাধিক চরিত্রে দর্শকদের মনোরঞ্জন করেছেন এই অভিনেতা। এক‌ইসঙ্গে অসামান্য তাঁর কৌতুক টাইমিং। আর তাই তাঁর অভিনয় দর্শকদের আরও ভালো লাগে।

মিঠাই ধারাবাহিকে বড় জামাই রাজীব কুমারের চরিত্রে অভিনয় করছেন এই অভিনেতা। হল্লাপার্টির মাথা তিনি। যদিও নিজের বাড়ি যেতে তাঁকে খুব কমই দেখা যায়। এক প্রকার ঘর জামাই তিনি। সম্পর্কে নন্দার স্বামী। আর এবার এই অভিনেতার জন্যই এক অভিনব দাবি জানালেন মিঠাই ভক্তরা।

তাঁদের বক্তব্য মিঠাই ধারাবাহিকে মনোহরার প্রায় সমস্ত সদস্যের জীবনেই একাধিক নায়িকার আগমন দেখানো হয়েছে। এমনকি মোদক পরিবারের শীর্ষকর্তা সিদ্ধেশ্বর মোদকেরও বান্ধবী এসে উপস্থিত হয়েছিলেন একটা সময়। কিন্তু সেখানে স্ত্রী নন্দা ব্যতীত আর কোন‌ও মহিলার সঙ্গেই রাজীবদার নাম জড়ায়নি। এটা মেনে নিতে পারছেন না রাজীব ভক্তরা। তাঁরা বলছেন এটা ভীষণ রকম না-ইনসাফি। আর তাই এখন রাজীব দাকে চারটি নায়িকা দেওয়া হোক। তা প্রশ্ন হচ্ছে অতিরিক্ত চার জনকে নিয়ে রাজীব থাকবেন কোথায় শ্বশুরবাড়িতেই?

Ratna Adhikary