Mithai: আবার মিঠাইয়ের জীবনে এল নতুন সদস্য! সকলের সঙ্গে পরিচয় করিয়ে দিল সে, নতুন সদস্যকে দেখে হিংসায় জ্বলে যাচ্ছেন তার ভক্তরা – Tolly Tales
Connect with us

Bangla Serial

Mithai: আবার মিঠাইয়ের জীবনে এল নতুন সদস্য! সকলের সঙ্গে পরিচয় করিয়ে দিল সে, নতুন সদস্যকে দেখে হিংসায় জ্বলে যাচ্ছেন তার ভক্তরা

Published

on

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠাই। মিঠাই হিসাবে সৌমি যা জনপ্রিয়তা পেয়েছেন সারা জীবনে হয়তো অন্য কোন ধারাবাহিক করে তিনি এত জনপ্রিয়তা আর পাবেন না। সবকিছু ধারাবাহিকের সঙ্গে সব সময় মিঠাইকে তুলনা করা হয়। মিঠাই মানেই এখন বিতর্ক। মিঠাই শব্দটা থাকলেই সব কিছু সুপারহিট।

সেজন্যে টলিপাড়ায় এখন মিঠাই এর ছবির সঙ্গে অন্য নায়িকাদের ছবি দিয়ে ভোটিং করা হয় সোশ্যাল মিডিয়ায়। আর তাতে অবশ্য জেতে মিঠাই রানী। সেভাবেই মিঠাই এগিয়ে চলেছে ব্যক্তিগত বিতর্ক নিয়ে। যদিও যখন তার সাক্ষাৎকার নেওয়া হয় তখন ক্যামেরায় খুব একটা কিছু বোঝা যায় না।সে খুব স্মার্টলি সাক্ষাৎকার দেয় এবং তার কথাবার্তা শুনে বোঝা যায় যে ২২ বছরের তুলনায় সে বেশ পরিণত। এমনিতে প্রাণচঞ্চল কিন্তু কথাবার্তার মধ্যে ম্যাচিউরিটির ছাপ রয়েছে।

Soumitrisha kundu | India beauty, Model, Beauty

এবার জানা গেল তার জীবনে এসেছেন নতুন সদস্য। আপনারা যদি ভেবে থাকেন যে তিনি নতুন কারোর সঙ্গে প্রেম করছেন তাহলে সেটা কিন্তু নয়। তাহলে আপনারা কি ভাবছেন মিঠাই নিজের বাড়িতে নতুন পোষ্য এনেছে? না সেটাও নয়। তাহলে কি মোদক পরিবারে নতুন সদস্য আসবে? জুনিয়র তুফান মেল আসছে? আরে সেটাও না।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

রহস্যটা এবার খুলে বলা যাক।মিঠাইয়ের সঙ্গে প্রতিদিন ভারত লক্ষ্মী স্টুডিওতে প্রচুর ভক্ত দেখা করতে আসেন এবং সকলেই মিঠাইয়ের জন্য কিছু না কিছু গিফট নিয়ে আসেন। চকলেট আর হ্যান্ডমেড গিফট তো থাকেই। তবে সেই সঙ্গে বেশ কিছু ঘর সাজানোর জিনিস থাকে। এবার সেই ঘর সাজানোর জিনিস দিয়েই নিজের মেকআপ সুন্দর করে সাজিয়েছে মিঠাই।

এখন দেখবেন কাঁচের বোতলের মধ্যে টুনি বাল্ব ভরে বিক্রি হয়। জিনিসটা দেখতে খুব সুন্দর লাগে। সেরকমই কতগুলো টুনি বাল্ব ভরা কাঁচের বোতল ভক্তরা উপহার দিয়েছে মিঠাইকে আর সেগুলো দিয়ে সে নিজের মেকআপ রুম সাজিয়েছে।সে জানিয়েছে যে অনেক গিফট সে পায় সেগুলোর মধ্যে কিছু সে বাড়ি নিয়ে চলে যায় এবং কিছু জিনিস এখানেই রেখেছে। এছাড় াও প্রচুর ফটো ফ্রেম যেখানে মিঠাই উঠছে বাবু সবাই রয়েছে সেগুলো দেখা গেল মেকআপ রুমে। আরো ঘর সাজানোর আলো আমরা দেখতে পেলাম।

সব মিলিয়ে মিঠাই রানী নিজের জন্য মেকআপ রুমে একটা ভাইব তৈরি করেছে। নিজের মেকআপ রুমকেও সে সুন্দর করে নিজের মতো গুছিয়ে রাখতে পছন্দ করে। আপনারা জেনেই গেলেন এবার মিঠাইয়ের মেকআপ রুমে কোন নতুন সদস্য এসেছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending