Bangla Serial

Gouri Elo: পঞ্চমীর মতো সাপের সামনে হাতজোড় করে অনুরোধ করছে গৌরী! ছোবল না মেরে কী কাণ্ড করলো সাপ! “এ যে পঞ্চমী লাইট ভার্সন”, Troll করছে জলসা দর্শক

বর্তমান সময়ের একটি জনপ্রিয় ধারাবাহিক হল জি বাংলার ‘গৌরী এলো’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় অভিনেতা বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায় এবং অভিনেত্রী মোহনা মাইতিকে। ধারাবাহিকের গল্প গড়ে উঠছে আধ্যাত্বিক কাহিনীকে কেন্দ্র করে। গল্পে নায়ক নায়িকাকে দেখানো হয় হর গৌরীর আশীর্বাদ ধন্য হিসাবে।

Gouri Elo | Premiere Ep 57 Preview - Apr 26 2022 | Before ZEE Bangla |  Bangla TV Serial - YouTube

তবে সেই সঙ্গে নায়ক ঈশান হলেন পেশায় একজন ডাক্তার এবং সে অলৌকিক ঘটনা বিশ্বাস করে না। কিন্তু নায়িকা গৌরী গ্রামের সরল সাদা মেয়ে সে মা কালির ভক্ত। তাকে মা কালি সব সময় সকল বিপদ থেকে রক্ষা করে। সেটা ধারাবাহিকের গল্পে দেখানো হয়। সেই সঙ্গে ধারাবাহিকে নায়ক বা নায়িকাকে মহাদেব বা মা কালির রূপ প্রমাণ করার জন্য মাঝে মধ্যে এমন কাণ্ড কারখানা দেখানো হয় যা নিয়ে রীতিমতো সোশ্যাল মিডিয়াতে ট্রোল হয়।

তবে সম্প্রতি এই ধারাবাহিকে ট্রোল হওয়ার সাথে সাথে নকল করার অভিযোগ পেতেও দেখা গেল। প্রসঙ্গত, সম্প্রতি একটি পর্বে দেখা গেছে শৈল মা বাড়ির মধ্যে একটা বিষাক্ত সাপ চক্রান্ত করে ছেড়ে দিয়েছে। আর সেই সাপটা দেখে বাড়ির সকলে ভয় পেয়ে গেছে। আর সেই সাপটিকেও ফণা তুলে কামড়ানোর জন্য ছুটে আসতে দেখা গেছে।

আর তখনই গৌরী সাপটার সামনে বসে হাত জোর করে সাপকে অনুরোধ করে যে সে যেন কাউকে না কামড়ায় আর তাকে সে খেতে দেবে সেটা খেয়ে যেন শান্ত হয়ে চলে যায়। আর সাপটাকেও তার সেই কথা শুনে চুপচাপ দুধ খেয়ে চলে যেতে দেখা যায়। আর এই দৃশ্য দেখেই স্টার জলসার একটি ধারাবাহিককে নকল করার অভিযোগে তুলেছে ভক্তরা।

বর্তমানে স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক হলো ‘পঞ্চমী’। যেখানে নাগ নাগিনীদের গল্প দেখানো হচ্ছে। আর সেখানেই নায়িকা পঞ্চমীকে একাধিকবার সাপের সামনে বসে সাপকে না কামড়ানোর অনুরোধ করতে দেখা গেছে। আর তাই ভক্তরা গৌরী এলোর বিরুদ্ধে নকল করে জনপ্রিয়তা অর্জন করার অভিযোগ তুলছে।

Nira