Bangla Serial

Zee Bangla Troll: উঠতে বসতে ছদ্মবেশ নিচ্ছে মিঠাই, নিম ফুল আর খেলনা বাড়ি! জি বাংলা বদলে ছদ্মবেশ প্রোডাকশন রাখুন! Troll করছে নেটিজেন

জি বাংলা যে শুধুমাত্র চ্যানেল এমনটাই নয় জি বাংলার নিজস্ব একটি প্রোডাকশন হাউজও রয়েছে এটা প্রায় অনেকেরই জানা। বলা বাহুল্য আর সেই প্রযোজনা সংস্থার‌ই সফল ধারাবাহিক হচ্ছে মিঠাই। একইসঙ্গে আরও দুটি সফল ধারাবাহিক চলছে এই প্রযোজনা সংস্থার। ‌

মাঝখানে এই মিঠাই ধারাবাহিককে ঘিরে বন্ধের গুঞ্জন উঠেছিল। যদিও তখন মিঠাই ধারাবাহিককে বন্ধ না হওয়ার কারণ হিসেবে দেখানো হচ্ছে এখনও জি বাংলার পর্দায় স্লট লিডার ‘মিঠাই।’ আর তাই চ্যানেল এত সফল একটি ধারাবাহিককে বন্ধ করে দেওয়ার সাহস দেখাতে পারছে না বলেই শোনা গিয়েছিল। আর সেই জন্যই জি বাংলা প্রোডাকশনের ওপর ধারাবাহিক ‘ফুলকি’ টেলিভিশনের পর্দায় আসতে এত গড়িমসি হচ্ছে।

উল্লেখ্য, এই মুহূর্তে জি বাংলা প্রযোজনা সংস্থার তিনটি ধারাবাহিক একসঙ্গে চলছে। মিঠাই, নিম ফুলের মধু, খেলনা বাড়ি, আর তাদেরই আসন্ন ধারাবাহিক হচ্ছে ফুলকি। তবে গিল্ডের নিয়ম অনুযায়ী চ্যানেলের নিজস্ব প্রোডাকশন হাউজ থাকলে তারা একসঙ্গে তিনটি ধারাবাহিক‌ই প্রযোজনা করতে পারবে। আর তাই ফুলকিকে যদি আনতে হয় তাহলে খেলনা বাড়ি, নিম ফুলের মধু অথবা মিঠাই এর মধ্যে একটি ধারাবাহিককে বন্ধ করে দিতে হবে। আর সেই ক্ষেত্রে এগিয়ে থাকবে মিঠাই।

তবে আপনারা যাঁরা এই তিনটি ধারাবাহিক দেখেন, তারা কি কখনও ভালো করে খেয়াল করে দেখেছেন যে এই তিনটি ধারাবাহিকের মধ্যেই একটি বিষয়ে ভীষণ রকমের মিল রয়েছে‌। ধরতে পেরেছেন নিশ্চয়ই। আর সোশ্যাল মিডিয়ায় তা সরব হয়েছেন এক নেটিজেন।

আসল ঘটনা হচ্ছে এই তিনটি ধারাবাহিকেই ভীষণ রকমের ছদ্মবেশের বাড়বাড়ন্ত। কথায় কথায় নায়ক নায়িকারা এই সমস্ত ধারাবাহিকে ছদ্মবেশ ধারণ করেন। মিঠাইয়ের কথা তো ছেড়েই দিন দুদিন অন্তর‌ই পুরোহিত, কৃষ্ণ, গুন্ডা সবই সেজে‌ ফেলে সে।‌‌ এমনকি নায়ক, ভিলেনরাও ছদ্মবেশ ধারণ করে এই ধারাবাহিকে।

আর মিঠাইয়ের মতোই সেই ট্রেন্ড এসে পড়েছে নিম ফুলের মধু ও খেলনা বাড়ি ধারাবাহিকেও। যেমন অমিতকে ধরতে পর্নার ছদ্মবেশ ধারণা বা কাকাইয়ের জন্য লক্ষ্ণৌ গিয়ে বাইজি রূপ ধরা অর্থাৎ এখন দেখা যাচ্ছে কথায় কথায় নায়ক নায়িকারা বিভিন্ন ধরনের ছদ্মবেশ ধারণ করছেন আর পরিবারের লোকেদের বিপদ থেকে বাঁচাচ্ছেন। যে ঘটনা একেবারেই বাস্তবসম্মত নয়। আর আসল চেহারা ছেড়ে প্রতিদিনের এই ছদ্মবেশ ধারণ করা দর্শকদের মোটেও পছন্দ হচ্ছে না। আসলে কোথাও বাস্তব জীবনের সঙ্গে ধারাবাহিকগুলির এই রোজকার ছদ্মবেশ ধারণ মেলেনা। আর তাই এবার কটাক্ষ করে নেটিজেনরা বলছেন এবার জি বাংলা প্রোডাকশনের নাম বদল করে ছদ্মবেশ প্রোডাকশন রাখা হোক তাহলে যথার্থ হবে নামটা। আপনারা কী বলেন?

Watch Neem Phooler Madhu TV Serial Webisode of 28th April 2023 Online on  ZEE5

Titli Bhattacharya