Bangla Serial

Mithai vs Gaatchora: এবার ‘মিঠাই’য়ের প্রতিপক্ষ ‘গাঁটছড়া’! মিঠাইকে ডুবিয়ে স্লট ছিনিয়ে নিতে বড় প্ল্যান করছে জলসা

বর্তমানে বাংলা টেলিভিশনে সবচেয়ে শেষ কথা বলে টিআরপি। যে ধারাবাহিক যতই জনপ্রিয় হোক না কেন টিআরপি তালিকায় যদি ভাল ফল না করে তাহলে তার ভবিষ্যৎ চিন্তায় পড়ে যায়। তাই বর্তমানে দেখা যাচ্ছে বহু নতুন ধারাবাহিক জায়গা করে নিচ্ছে পুরনো জনপ্রিয় ধারাবাহিকের। তেমনভাবে দেখা গেছে বহু নতুন ধারাবাহিক আসতে এবং পুরনো ধারাবাহিক শেষ হয়ে যেতে।

কিন্তু এই সবকিছুর মধ্যে এবার নতুন জল্পনা সামনে আসছে। প্রসঙ্গত জি বাংলার একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিঠাই’। আর সেই জায়গা থেকে দেখতে গেলে স্টার জলসারও একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হল ‘গাঁটছড়া’। এই দুটো ধারাবাহিকই বাংলা টেলিভিশনের প্রথম সারির দুই বিনোদনমূলক চ্যানেলের সবচেয়ে পুরনো ধারাবাহিক এই মুহূর্তে।

একটা সময় এই দুটো ধারাবাহিক রীতিমতো রাজ করত বাংলা টেলিভিশনের টিআরপি তালিকায়। সপ্তাহের শেষে একে অপরকে হাড্ডাহাড্ডি লড়াই দিত। কিন্তু বর্তমানে এই দুটো ধারাবাহিকেরই জনপ্রিয়তা বেশ কিছুটা কমে গেছে। মিঠাই মা’রা যাওয়ার পর থেকেই তার ভক্তরা রেগে গিয়ে এই ধারাবাহিক আর দেখছে না। তাদের দাবি আবার একবার মিঠাইকে ফিরিয়ে আনতে হবে।

উল্টো দিকে ‘গাঁটছড়া’ ধারাবাহিকেও কিছুটা এমনই গল্প। সেখানেও দেখা গেছে খড়ি মা’রা গেছে কিন্তু খড়ির মতো দেখতে আরো একজন এসছে যার নাম ইশা। কিন্তু এখানে ঋদ্ধি সহ দর্শকরা মনে করছে ইশাই হলো খড়ি, যার স্মৃতিশক্তি হারিয়ে গেছে। তাই এই গল্প মাঝে কিছুটা দমে গেলেও আবার একবার ভালো ফল করছে টিআরপি তালিকাতে। যার জন্য অনেকেই মনে করছে আরো একবার হাড্ডাহাড্ডি লড়াই দেবে ‘গাঁটছড়া’।

তাই নিয়ে একজন লিখেছেন, “কেন জানি না মন বলছে গাঁটছড়া 6টার স্লটে যেতে চলেছে। তাহলে এবার কি গাঁটের প্রতিপক্ষ মিঠাই হতে চলেছে! গাঁট আর মিঠাই দুটোই স্টার আর জী এর সবচেয়ে পুরোনো সিরিয়াল যারা বহুদিন ধরে একটানা রাজ করেছে। সর্বোপরি দুটোই All Time Block Buster সিরিয়াল। যদি এটা হয় তাহলে 6টার স্লটে একদম হাড্ডাহাড্ডি লড়াই হবে। অনেক ফ্যান ই আবার দুটো সিরিয়াল ই দেখে আর দুটোই প্রিয় তাদের। কি হবে কে জানে”।

কিন্তু এটাই দেখার যে আদৌ কি এমনটা করে চ্যানেল কর্তৃপক্ষ! যদি এমনটা হয় তাহলে আরো একবার ‘গাঁটছড়া’ আর ‘মিঠাই’য়ের টিআরপি তালিকাতে হাড্ডাহাড্ডি লড়াই দেখতে পারবে বাংলা টেলিভিশন প্রেমি দর্শকরা।

Nira