Bangla Serial

Mithai-Koushambi: ঝগড়া ভুলে কাছাকাছি সৌমীতৃষা-কৌশাম্বি! “আমে-দুধে মিশে যাবে আঁটি হয়ে একলা হবে আদৃত”, রেগে গেলো উচ্ছে বাবুর ভক্তরা

বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠাই। এই ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে ধারাবাহিকের গল্প বেশ পছন্দ করত দর্শক। অবশ্য গল্পের সবচেয়ে বড় জনপ্রিয়তার কারণ ছিল এই ধারাবাহিকের যৌথ পরিবার।

তুমি ওন স্ক্রিনে ঠিক যেমন সুন্দর একটি পরিবার দেখানো হতো এই ধারাবাহিকের চরিত্র গুলির মধ্যে ঠিক তেমনি অভিনেতা-অভিনেত্রীরাও একে অপরের সঙ্গে একটি সুন্দর সম্পর্ক মেনে চলতেও অফস্ক্রিনিউ। তা দর্শক অনেকবার সোশ্যাল মিডিয়াতে দেখতেও পেত।

বিশেষত ধারাবাহিকের তিন অভিনেত্রী মিঠাই, নন্দা এবং তোর্সার চরিত্রে যাদের দেখতে পাওয়া যায়। অর্থাৎ অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু, কৌশাম্বি চক্রবর্তী এবং তন্বী লাহা রায়। প্রায় সময় তাদের তিনজনকে সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে রিলস্ করতে দেখা যেত। যা দেখে রীতিমতো প্রশংসায় ভরাতেন সকলে।

প্রসঙ্গত এই তিন অভিনেত্রীর ধারাবাহিক শুরুর প্রথম থেকেই খুব ভালো বন্ধুদের সম্পর্ক ছিল কিন্তু কয়েক মাস আগে থেকেই তন্বীর সঙ্গে সৌমিতৃসার বন্ধুত্ব থাকলেও অভিনেত্রী কৌশম্বির সঙ্গে বন্ধুত্বের চির ধরে। এমনি খবর শুনতে পাওয়া যায় সোশ্যাল মিডিয়াতে। তবে এই বিষয়ে অভিনেত্রীদের কাউকেই কখনো প্রকাশ্যে কিছু বলতে শোনা যায়নি। এমনকি মিঠাই ভক্তরা মাঝেমধ্যেই কৌশম্বীকে নানা রকম তীর্যক কথাবার্তা বলেন সোশ্যাল মিডিয়ায়।

Mithai: হট প্যান্ট, শর্ট ড্রেসে 'মিঠাই'-র লেডিস গ্যাং! ওয়েস্টার্ন লুকে সকলকে দেখে কী বলছে ফ্যানেরা? - Mithai ladies group soumitrisha kausambi tonni oindrila Arpita Swagata in ...

তবে এবার মিঠাইয়ের একটি ফ্যান পেজ থেকে সম্প্রতি তাদের তিনজনের পুরনো একটি ইনস্টাগ্রাম রিলস্ শেয়ার করে ক্যাপশনে লেখা, ‘এই তিনজনকে খুব মিস করি’। ভিডিওতে একসঙ্গে তিনজনকে মজা করতে দেখা যাচ্ছে। তাদের হাসিমুখ গুলো দেখে খুশি অনুরাগীরাও। তাই অভিনেত্রীদের কাছে এবার অনুরাগীদের অনুরোধ যে তারা আবার সব দ্বন্দ্ব ভুলে যেন আগের মত বন্ধু হয়ে যায়।

1644417368 adrit

Nira