Bangla Serial

Mithai: মিঠাই শেষ হচ্ছে, তার আগেই এবার ওয়েব সিরিজে কাজ পেয়ে গেলেন সৌমিতৃষা! ফাটাফাটি খবর

বাংলা টেলিভিশনে এই মুহূর্তে যে কজন অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী রয়েছেন তাদের মধ্যে বিশেষভাবে উল্লেখযোগ্য হলেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাইতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যায় অভিনেত্রীকে। এর আগেও বেশ কিছু ধারাবাহিকে তাকে অভিনয় করতে দেখা গেলেও মিঠাইতে অভিনয় করার ফলে তার জনপ্রিয়তা শীর্ষে ওঠে।

তার সঙ্গে অভিনেতা আদৃত রায়ের জুটিকে দর্শক দারুন পছন্দ করে টিভির পর্দায়। তার পাশাপাশি অভিনেত্রীর একার জনপ্রিয়তা কিছু কম নয় সোশ্যাল মিডিয়াতে। যেকোনো বড় পর্দায়ের অভিনেত্রীর সঙ্গে তার ফ্যান ফলোয়ার্সের তুলনা করা যেতে পারে। নিজের সাবলীল অভিনয়ের মাধ্যমে দর্শকের একেবারে ঘরের মেয়ে হয়ে উঠেছে সৌমিতৃষা।

মিঠাই থেকে শুরু করে মিঠি দুটো চরিত্রতেই অসাধারণ অভিনয় করেছে সে। দু বছরের বেশি সময় ধরে টিভির পর্দায় সম্প্রচারিত হচ্ছে এই ধারাবাহিক। কিন্তু কিছুদিন ধরেই জল্পনা উঠেছে যে কয়েকদিনের মধ্যেই শেষ হয়ে যাবে এই ধারাবাহিক। যার জন্য ভক্তদের বেজায় মন খারাপ। একটা সময় টিআরপি তালিকাতে ৫৬ বার শীর্ষস্থান দখল করতে দেখা গেছে মিঠাই ধারাবাহিককে।

গল্পের ট্র্যাক পরিবর্তন হওয়ার ফলে সেই জনপ্রিয়তা অনেকটাই কমে গেছে। তাই মাঝে অনেকেই মনে করেছিল নতুন বছর পড়ার আগেই এই ধারাবাহিককে শেষ করে দেওয়া হবে। কিন্তু তা হয়নি নির্মাতারা কিছুদিন আগেই জানিয়ে দিয়েছে যে মিঠাই এখনো বেশ কয়েক মাস চলবে। কিন্তু যার শুরু আছে তার তো শেষ রয়েছে সে যতই ভালবাসা দিক না কেন দর্শকরা!

তাই সম্প্রতি মিঠাই ফিরে আসার প্রোমো সামনে আসতেই দর্শকদের মধ্যে জল্পনা উঠেছে যে এবার হয়তো বেশ কয়েকদিনের মধ্যেই শেষ করে দেওয়া হবে এই গল্পকে। তার কারণ মিঠাই ফিরে আসার পরেই সব রহস্যের সমাধান হওয়ার সম্ভাবনাই বেশি। তাই বেজায় মন খারাপ ভক্তদের। কিন্তু ধারাবাহিক শেষ হলেও তারা যেন সৌমিতৃষাকে আবার দেখতে পায় এই আশাই করছে দর্শকরা। সম্প্রতি এক ভক্ত সোশ্যাল মিডিয়ায় তার ইচ্ছে প্রকাশ করেছে। তার কথায়,”মিঠাই শেষ হলেই আশা রাখি তোমায় ওয়েবসিরিজে দেখতে পাবো….”। এবার শুধু দেখার মিঠাই ভক্তদের মতো সকলে সৌমিতৃষাকে পরবর্তী দিনে বড় পর্দা থেকে শুরু করে ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা যায় কিনা!

Titli Bhattacharya