Khelaghor: অনেক গালি খাওয়ার পর অবশেষে বন্ধ হচ্ছে খেলাঘর! জলসায় রইল না আর কোন পুরনো ধারাবাহিক, আবার আসতে চলেছে কোন নতুন সিরিয়াল? – Tolly Tales
Connect with us

Bangla Serial

Khelaghor: অনেক গালি খাওয়ার পর অবশেষে বন্ধ হচ্ছে খেলাঘর! জলসায় রইল না আর কোন পুরনো ধারাবাহিক, আবার আসতে চলেছে কোন নতুন সিরিয়াল?

Published

on

যদি না কোন আকর্ষণীয় গল্প থাকে তাহলে একটা ধারাবাহিক দীর্ঘদিন ধরে টেনে নিয়ে যাওয়ার কোন মানে হয় না কিন্তু যখন সে ধারাবাহিককে কোন গল্প থাকে না তবে স্লট লিড করে তখন সেই ধারাবাহিককে রেখে দেয় চ্যানেল। এর আগে এটা দেখা গেছে গঙ্গারাম এর ক্ষেত্রে তবে পরবর্তীকালে গা’লিগালাজ খেয়ে বন্ধ করা ধারাবাহিক।

Khelaghor - Watch Episode 4 - Tragedy Befalls Purna on Disney+ Hotstar

শেষ হয়ে গেছে খড়কুটো, এপ্রিল মাসে শেষ হয়েছে মোহর। তার আগে বরণ শেষ হয়েছিল। এখনো পর্যন্ত স্টার জলসায় চলছে সব থেকে পুরনো ধারাবাহিক খেলাঘর। অনেকে তো জানতেনও না যে খেলাঘর এখনো চলছে। কিন্তু যখন টিআরপি রেটিংটা বেরোয় সেই সময় একদম প্রথমে নাম থাকে খেলা ঘরের। শান্টু পূর্ণা জুটির কী গল্প হচ্ছে কেউ জানে না।

Khelaghor - Watch Episode 317 - Shantu Refuses the Gift on Disney+ Hotstar

জুটিটা কিন্তু খুব জনপ্রিয় ছিল এবং সৈয়দ আরফিন আর স্বীকৃতি মজুমদারকে দর্শক জুটি হিসেবে নতুন সিরিয়ালে দেখতে চান। সকলেই দাবী করছিলেন যে খেলাঘরকে এবার শেষ করে দিন। ওই জায়গায় ভালো কোন নতুন সিরিয়াল দিন নয়তো যে সিরিয়াল গুলো প্রাইম টাইম একটু কম টিআরপি পাচ্ছে তাদেরকে পাঠিয়ে দিন। অবশেষে এতদিন পর স্টার জলসা রাজি হল খেলাঘরকে সরাতে।

বিশিষ্ট সূত্র জানা যাচ্ছে আজ ২৬ আগস্ট খেলাঘরের শেষ শুটিং এবং আগামী চৌঠা সেপ্টেম্বর খেলাঘরের শেষ সম্প্রচার। তবে এর জায়গায় কি কোন নতুন সিরিয়াল আসছে? হরগৌরী পাইস হোটেল কি তবে এই সময়ে দেখাবে নাকি?

না যেটুকু জানা যাচ্ছে এই সময় কোন নতুন ধারাবাহিক চলবে না। বরং অন্য কোন ধারাবাহিকের রিপিট টেলিকাস্ট দেখানো হবে। তবে খেলাঘর চলে যাওয়ার জন্য কারোর অতটা দুঃখ হচ্ছে না কারণ এই জুটিকে নতুন ধারাবাহিকে দেখবেন বলে অধীর আগ্রহে অপেক্ষা করছেন সকলে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending