Bangla Serial

Mithai Fire: ‘মিঠাই’-এর শুটিং চলাকালীন লেগে গেলো আগু’ন! কপালজোড়ে রক্ষা পেলো “শ্রী” দিয়া! মিঠাইয়ের কী অবস্থা? দেখুন ভিডিও

১লা তারিখেই অঘটন। যখন নববর্ষের উদযাপনে মেতে উঠেছিল সবাই তখন‌ই টেলিপাড়ায় ঘটে গেল দুর্ঘটনা। গতকাল অর্থাৎ শনিবার ছিল ১লা বৈশাখ। আর বাংলা বছরের প্রথম দিনেই পাওয়া গেল দুঃসংবাদ। আগুন লাগে টলিপাড়ার জনপ্রিয় ভারতলক্ষী স্টুডিওতে।

fire at bharat laxmi studio

জি বাংলার জনপ্রিয়তম দুই ধারাবাহিক ‘মিঠাই’ ও ‘রাঙা বউ’ এর শুটিং চলছিল এই ভারতলক্ষ্মী স্টুডিওতে। আর সেখানেই ঘটে এই অগ্নিকাণ্ড। জানা গেছে, স্টুডিওর যেখানে আগুন লাগে তার কাছেই হয় জি বাংলার জনপ্রিয় দুই ধারাবাহিক মিঠাই ও রাঙা বউ সিরিয়ালের শুটিং।

উল্লেখ্য, এই অগ্নিকাণ্ডের খবর প্রকাশ্যে আসতেই চিন্তিত হয়ে পড়েছেন এই দুই ধারাবাহিকের অনুরাগীরা। জানা গেছে, মিঠাইয়ের শুটিং যেখানে হয় তার পাশেই একটি কারখানা থেকে এই আগুন ছড়ায় বলে খবর। যদিও প্রাথমিক অনুমানে শর্ট সার্কিটের ঘটনা থেকেই আগুন লেগেছে। যদিও আগুন নিয়ন্ত্রণে আনা গেছে বলে খবর।

জানা গেছে, রাঙা বউ এবং মিঠাইয়ের শুটিং চলছিল গতকাল। মিঠাইয়ের সেটে তখন মিঠির সাজে সেজে উপস্থিত ছিলেন সৌমীতৃষা, সেই সঙ্গে ছিলেন দিয়া। যদিও বর্তমানে সুরক্ষিত রয়েছেন তাঁরা। এক‌ইসঙ্গে জানা গেছে, রাঙা বউ-এর শুটিং চলছিল আগুন লাগাকালীন সময়ে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।