Bangla Serial

Mukut: জনপ্রিয় অনুষ্ঠানের মঞ্চে সপরিবারে ‘মুকুট’! অভিনেতা অভিনেত্রীদের ফার্স্ট লুক দেখে নিন

বাংলা টেলিভিশনে‌ এখন সিরিয়াল বন্ধের হিড়িক পড়েছে। একের পর এক সিরিয়াল বন্ধ হয়ে শুরু হচ্ছে বিভিন্ন ধরনের নিত্য নতুন ধারাবাহিক। কিছুদিন আগেই স্টার জলসার পর্দায় বন্ধ হয়েছে ধারাবাহিক মাধবীলতা (Madhabilata)।মাত্র তিন মাস চলে এই ধারাবাহিক। কিন্তু এই স্বল্প সময়েই এই ধারাবাহিক মন জিতে নিতে সফল হয় দর্শকদের। এই ধারাবাহিকে মাধবীর চরিত্রে দর্শকদের মন জিতে নিয়েছিলেন অভিনেত্রী শ্রাবণী ভূঁইয়া (Shrabani Bhunia)। ‘রাখি বন্ধন’ ধারাবাহিক দিয়ে তাঁর অভিনয় জীবনের যাত্রা শুরু হয়। এরপর একে একে ‘কণক কাঁকন’, ‘জীবনসাথী’, ‘মাধবীলতা’ ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি।

কিছুদিন ধরেই টলিপাড়ায় গুঞ্জন চলছিল যে ফের এক নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন শ্রাবণী ভূঁইয়া। গুঞ্জন চলছিল, শন ব্যানার্জির বিপরীতে নায়িকা হিসেবে আসতে চলেছে তিনি। এমনকী গুঞ্জন ওঠে যে সৈয়দ আরেফিনের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন ‘মাধবী’ তথা শ্রাবণী। তবে এই দুই নায়কের কেউই নয়, সম্পূর্ণ নতুন এক অভিনেতার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন শ্রাবণী বলে জানা যাচ্ছে। বেশ ভালো টিআরপি সত্ত্বেও মাত্র ৩ মাসের মধ্যে ‘মাধবীলতা’ বন্ধ হয়ে যাওয়ায় ভেঙে পড়েছিলেন শ্রাবণী। তাঁকে পর্দায় মিস করছিলেন তাঁর ভক্তরাও। তাঁকে ফেরানোর জন্য অনুরোধ করেছিলেন অনেকেই।

কিছুদিন আগেই অবশ্য গুঞ্জন শোনা গিয়েছিল যে নতুন ধারাবাহিক নিয়ে ফিরতে চলেছেন অভিনেত্রী। জি বাংলার নতুন ধারাবাহিকে ফিরতে চলেছেন শ্রাবণী। এই নতুন ধারাবাহিকের নাম ‘মুকুট’। ব্লুজ প্রোডাকশনের নতুন ধারাবাহিকের নতুন নায়কের সঙ্গে দেখা যাবে অভিনেত্রীকে।‌‌

mukut team in didi no1

জানা গেছে নতুন নায়কের নাম রায়ান। ইতিমধ্যেই প্রোমো মুক্তি পেয়েছে এই ধারাবাহিকের। আগের বার অভিনেত্রীর হাতে ছিল কাস্তে এবার তার হাতে ঘন্টা। আর তা নিয়েই ফের একবার প্রতিবাদী চরিত্রে ফিরছেন তিনি। আগামী ২৭শে মার্চ থেকে সোম থেকে শুক্র টেলিভিশনের প্রাইম টাইম দখল করতে চলেছে এই ধারাবাহিক।

mukut team in didi no1 rachna

আর এবার দিদি নং ১-এর মঞ্চে উপস্থিত হয়েছিলাম ‘মুকুট’ ধারাবাহিকের সম্পূর্ণ কাস্ট। সেখানেই প্রকাশ্যে আসে এই ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীদের ফার্স্ট লুক। দিদির সঙ্গে গল্প, আড্ডায়, মজায়, খেলায় মেতে উঠেছিল এই ধারাবাহিকের সম্পূর্ণ টিম। প্রত্যেকটি চরিত্র দিদির কাছে নিজেদের পরিচয় দেয়। আর তাই দিদি নাম্বার ১- এর এই পর্ব কিন্তু মিস করা যাবে না। এই ধারাবাহিকটি দেখার অপেক্ষায় দিন গুনছেন দর্শকরা।

mukut 2

Titli Bhattacharya