অনেক হয়েছে ন্যাকামো, এবার ফুলঝুরিকে উচিত শিক্ষা দিল লালন! আজকে ধূলোকণার পর্ব জমজমাট – Tolly Tales
Connect with us

Bangla Serial

অনেক হয়েছে ন্যাকামো, এবার ফুলঝুরিকে উচিত শিক্ষা দিল লালন! আজকে ধূলোকণার পর্ব জমজমাট

Published

on

সিরিয়াল আমাদের একঘেয়েমি কাটাতে সাহায্য করে কিন্তু সিরিয়ালের গল্প যদি একঘেয়েমি হয়ে যায় তখন মানুষ খুব বিরক্ত হয়।টুইস্ট আনার জন্য সিরিয়াল নির্মাতারা একসময় এমন কাণ্ড করেন যে হয়তো তাদের টিআরপি বাড়ে কিন্তু সাধারণ মানুষের সেটা পছন্দ হয় না। আর তারপরে যদি এপিসোড হঠাৎ স্লো হয়ে যায় তাহলে মানুষের যথেষ্ট রাগ ধরে।

ঠিক এখন যেরকম ঘটছে স্টার জলসার ধূলোকণার সঙ্গে।সিরিয়ালটি চলছে গত নয় মাস ধরে এবং বিগত 9 মাসের মধ্যে প্রথমবার গত সপ্তাহের টিআরপি রেটিং তালিকায় শীর্ষস্থানে এসেছিল ধূলোকণা তার কারণ অবশ্যই লালন ফুলঝুরির বিয়ে নিয়ে নাটক। গত সপ্তাহের এপিসোড এর ভিত্তিতে সপ্তাহেও হয়তো ধূলোকণা মিঠাই কে হারাবে কিন্তু তার পরের সপ্তাহে কী হবে সেটা বলা যাচ্ছে না তার কারণ এপিসোড ভীষণ স্লো হয়ে গেছে।

লালনের বাবার অনুরোধ রাখতে ফুলঝুরি লালনকে বিয়ে করেনি কিন্তু লালনের সঙ্গে চড়ুইয়ের বিয়ের পর তার নাটক আর থামছেনা। সে রাতের বেলা লালনের সঙ্গে দেখা করছে, কেঁদে ভাসাচ্ছে, লালনের হাত ধরে টানাটানি করছে। আর লালন এতে রেগে যাচ্ছে কারণ তারও সহ্য করার একটা ক্ষমতা আছে। গতকাল নিজের পাকা পাকা কথার জন্য নিজের বাবা বুলেট এর কাছে এক থাপ্পড় খেয়েছৈ ফুলঝুরি।

আজকের এপিসোড দেখা যাবে লালন আচ্ছা করে ঝামা ঘষে দিয়েছে ফুলঝুরির মুখে। ফুলঝুরি লালনকে ফোন করে আবার নাকি কান্না কাঁদতে শুরু করেছে।এতেই লালন আবার রেগে গিয়ে বলেছে ‘ফুলঝুরি তুমি তো একটা সময় আমার নামে তোমার সিঁথিতে একমাথা সিঁদুর পরেছিলে, এখন সিঁদুর কি মুছে দিয়েছো?তোমার কি নিজেকে বিধবা লাগছে?’ এই কথা শুনে ফুলঝুরি আরো হাউমাউ করে কাঁদতে শুরু করলে লালন বলে যে, ফুলঝুরি তোমার এই কান্না শুনে আমার মন আর গলবে না। এরপরে আজকের এপিসোডে কী হয় তা জানার জন্য চোখ রাখুন ধূলোকণায়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending