Bangla Serial

Serial End: কপাল পুড়তে চলেছে আরও এক বাংলা ধারাবাহিকের! শুরু থেকেই মিলছে না টিআরপি! শীঘ্রই হতে পারে বন্ধ

এই সময়ের ট্রেন্ড অনুযায়ী, নতুন নতুন ধারাবাহিক শুরু হচ্ছে। আর শুরু হওয়ার সঙ্গে সঙ্গেই কার্যত বন্ধের মুখ দেখতে হচ্ছে অনেক ধারাবাহিককে। সৌজন্যে টিআরপি। যেমন স্টার জলসার পর্দায় মাত্র দু’মাস আগে শুরু হওয়া ধারাবাহিক ‘বালিঝড়’ আগামীকাল শেষবারের মতো সম্প্রচারিত হবে টেলিভিশনের পর্দায়।

উল্লেখ্য, কাহিনী অসমাপ্ত রেখে ধারাবাহিক বন্ধ জলসার পর্দায় এই নতুন নয়।‌‌ এর আগে ‘খুকুমণি হোম ডেলিভারি’, ‘বৌমা এক ঘর’, ‘মাধবীলতা’ একাধিক ধারাবাহিক বন্ধ হয়ে গেছে। তবে টিআরপি‌ তালিকায় খারাপ পারফরম্যান্স করলেও জলসার মতো কোনও ধারাবাহিককে এত সহজে বন্ধ করে দিতে নারাজ জি বাংলা।

জানা গেছে, জি বাংলার যে সমস্ত ধারাবাহিকের টিআরপি কম সেই ধারাবাহিকগুলিকে দুপুরের স্লটে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল। এর আগে কম টিআরপির জন্য ‘তোমার খোলা হাওয়া’ ধারাবাহিকটিকে দুপুরের স্লটে পাঠানো হয়। তখনই চ্যানেল ওই ধারাবাহিকের প্রযোজনা সংস্থাকে জানিয়ে ছিল আরও দুটি ধারাবাহিককে দুপুরের স্লটে পাঠানো হয়েছে।

জানা গেছে, টিআরপি তালিকায় নীচের দিকে থাকা ইচ্ছে পুতুল ও সোহাগ জল ধারাবাহিক দুটিকে এবার দুপুরের স্লটে পাঠাতে চলেছে চ্যানেল। ১লা মে থেকে হবে এই পরিবর্তন। তবে দর্শকরা চাইছেন বন্ধ হোক ‘ইচ্ছে পুতুল।’ আসলে এই ধারাবাহিকের গল্প মোটেও পছন্দ হচ্ছেনা দর্শকদের। তাঁরাও চাইছেন এই ধারাবাহিককে বন্ধ করে দিয়ে অন্য কোন‌ও ভালো ধারাবাহিককে যেন‌ নিয়ে আসে চ্যানেল। হতেই পারে আর কিছুদিনের মধ্যে বিদায় ঘন্টা বেজে যাবে এই ধারাবাহিকের।

WhatsApp Image 2023 04 16 at 18.39.35

উল্লেখ্য, জানা গেছে, এখনই বন্ধ হচ্ছেনা সবার প্রিয় ধারাবাহিক মিঠাই। আসলে শোনা যাচ্ছিল জি বাংলায় শুরু হতে চলেছে এক নতুন ধারাবাহিক ‘ফুলকি।’ জি বাংলা প্রোডাকশন তৈরী করছে এই ধারাবাহিক। গুঞ্জন, এই ধারাবাহিক আসার ফলে জি বাংলা প্রোডাকশনের অন্য একটি ধারাবাহিক এবার বন্ধের মুখে দাঁড়িয়ে রয়েছে। টেলিপাড়ায় গুঞ্জন উঠেছিল সন্ধ্যা ৬টার স্লটে ২৪শে এপ্রিল থেকে শুরু হচ্ছে এই ধারাবাহিক। উল্লেখ্য, যথারীতি এই স্লটে দেখানো হয়ে থাকে মিঠাই। আর তাই জোড়ালো হয় ধারাবাহিক বন্ধের গুঞ্জন। যদিও জানা যাচ্ছে ‘ফুলকি’ হয়ত রাত ৯ টার স্লটে সম্প্রচারিত হতে পারে।

Titli Bhattacharya