Connect with us

Bangla Serial

Gantchora-Mithai: এবার দাদাই ঠাম্মির মিঠাই সিডকে হানিমুনে পাঠানোর আইডিয়া কপি করে নিল ঋদ্ধির দাদু! পাহাড়ের বদলে খড়িদ্ধি জুটিকে পাঠাবে সমুদ্রে, ‘চোর গাঁটছড়া’, রেগে লাল মিঠাই ভক্তরা

Published

on

মিঠাই ধারাবাহিক ইউনিক,অন্তত এরকমটাই দাবি করে থাকেন যদিও স্টার জলসার ভক্তদের দাবি যে মিঠাই অধিকাংশ সময় স্টার জলসার বিভিন্ন সিরিয়াল থেকে আলাদা আলাদা করে গল্প টোকে। মিঠাই ভক্তরা একটা কথাই বলে যে যদি সত্যিই তাই হয় তাহলে মিঠাই টপার হয় আর বাকিরা তাহলে পিছিয়ে থাকে কেন?

তবে এবার গাঁটছড়ার বিরুদ্ধে উঠলো গুরুতর কপি করার অভিযোগ। সত্যি কথা বলতে কনসেপ্টে অনেকটাই মিল আছে এটা আপনাদের বুঝিয়ে বললেই আপনারা বুঝতে পারবেন। আজকে সকালে এসেছে ঘর ছড়ার নতুন প্রোমো যেখানে আমরা দেখতে পাচ্ছি সিংহ রায় পরিবারের দাদু নিজের নাতি নাতবউদের মধ্যে মিল ঘটাবার জন্য সমুদ্রের ধারে হানিমুনে পাঠাচ্ছে। এবার এইটা নিয়ে শুরু হয়েছে ঝামেলা। কারণ কয়েক মাস আগেই মিঠাইতে ঠিক এই একই ঘটনা ঘটেছিল।

সেখানে দাদু ঠাম্মি প্ল্যান করে সিদ্ধার্থ ও মিঠাইয়ের মিল ঘটাবার জন্য তাদেরকে পাহাড়ে হানিমুনে পাঠিয়েছিল। সেখানেই সিদ্ধার্থ মিঠাই কে জড়িয়ে ধরে স্বীকার করেছিল আই লাভ ইউ মিঠাই। ঠিক একই কনসেপ্ট এবার নিয়ে আসা হলো গাঁটছড়াতে। এখানে পাহাড়ের বদলে রয়েছে সমুদ্র এবং দাদু ঠাকুমা নিজে যাচ্ছেন না।

এই নিয়ে সোশ্যাল মিডিয়া ইতিমধ্যে তর্ক-বিতর্ক শুরু হয়ে গেছে। কারণ যখন কয়েক মাস আগে দাদাই এই পরিকল্পনা করেছিল তখন তাদেরকে অনেক কথা শুনতে হয়েছিল। বুড়ো বয়সের ভীমরতি, রস বেশি, নাতি নাতবৌকে হানিমুনে পাঠায় কোন দাদু? এসব উল্টোপাল্টা কথা বলেছিলেন স্টার জলসার ভক্তরা। কিন্তু এখন যখন গাঁটছড়াতে সেম কনসেপ্ট চলে এলো তখন তাদের মুখ বন্ধ।

মিঠাই ভক্তরা বলছেন যে মিঠাইকে হারাতে গিয়ে সেই মিঠাইয়ের কনসেপ্টই তো চুরি করতে হলো। সোশ্যাল মিডিয়ায় অনেক তর্ক বিতর্ক শুরু হয়ে গেছে। গাঁটছড়া ভক্তরা মানতে নারাজ। তবুও মিঠাই ভক্তরা দোষারোপ করেই যাচ্ছেন সেটা সঙ্গত কারণে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending