Gantchora: হৈহৈ করে ২০০ পর্বে পৌঁছে গেল গাঁটছড়া! সেটেই কাটা হল বিশাল কেক, শুধু ঋদ্ধি নেই দেখে মন খারাপ দর্শকদের – Tolly Tales
Connect with us

Bangla Serial

Gantchora: হৈহৈ করে ২০০ পর্বে পৌঁছে গেল গাঁটছড়া! সেটেই কাটা হল বিশাল কেক, শুধু ঋদ্ধি নেই দেখে মন খারাপ দর্শকদের

Published

on

স্টার জলসার এই মুহূর্তে শীর্ষে থাকা একটি ধারাবাহিক হল গাঁটছড়া। এই ধারাবাহিকের প্রায় সব কটি চরিত্র দর্শকদের খুব পছন্দের। ঋদ্ধি এবং খড়ি ছাড়াও রয়েছে রাহুল, দ্যুতি, কুণাল, বনি।

সিংহ রায় পরিবারের সকলকেই দর্শকরা খুব ভালোবাসে। তার ফলাফল বারবার দেখা গেছে টিআরপি তালিকায়। বরাবর টিআরপির দিক দিয়ে ভালো ফল করে এসেছে এই ধারাবাহিকটি।

তবে এই সপ্তাহে যদিও এই ধারাবাহিকটি টিআরপির দিক দিয়ে সেরকমভাবে ভালো ফলাফল করতে পারেনি কিন্তু দর্শকদের চমকে দিতে কোনও কসুর রাখেনি। ধারাবাহিকে একের পর এক টুইস্ট এসে গেছে।

এবার ধারাবাহিকটি ২০০ পর্বে পা দিল। আর তার জন্য শুটিং ফ্লোরে হল বিশাল সেলিব্রেশন। রীতিমত কেক কেটে সাফল্য উদযাপন করতে দেখা গেল যাবতীয় কলা-কুশলীদের। উপস্থিত ছিলেন জুন মালিয়া, শোলাঙ্কি রায়, শ্রীমা ভট্টাচার্যসহ আরো অনেক অভিনেতা-অভিনেত্রী।

শ্রীমা ইউটিউবে এই ভিডিওটি শেয়ার করেছেন ধারাবাহিকের অনুরাগীদের জন্য। সকলের মুখে আনন্দের এবং সাফল্যের হাসি। তারকারা একে অপরকে কেক কেটে খাইয়ে দিলেন।

শুধু তাই নয়, ইনস্টাগ্রামে এই ধারাবাহিকের একটি ফ্যান পেজের তরফে একটি ভিডিও শেয়ার করা হয়েছে যার ক্যাপশনে লেখা রয়েছে “গতকাল আমাদের সকলের প্রিয় গাঁটছড়া ২০০টি পর্ব অতিক্রম করল। এভাবেই যেন নির্দ্বিধায় চলতে থাকে গাঁটছড়া। পাশে থাকবেন, ভালবাসতে থাকবেন এবং দেখতে থাকুন গাঁটছড়া”।
এদিকে ধারাবাহিকের আগামী পর্ব অর্থাৎ আজকে দেখানো হবে সকলের বিরুদ্ধে গিয়ে নিজের স্ত্রীর পাশে দাঁড়ালো ঋদ্ধি। কুণাল আর বনির বিয়েকে স্বীকৃতি দিল সে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending