Bangla Serial

Tumi Je Amar Maa: উড়ি উড়ি গায়ে হলুদ! এতদিন উড়ন্ত হলুদের বাটি দেখিয়ে মন ভরছিল না এবার কয়েক মিনিট ধরে আকাশে উড়ে বেড়াচ্ছে গায়ে হলুদের বাটি! “ওই বাটি ধরতে নায়িকাকে আকাশে তুলে দিন”, হেসে কুটিকুটি দর্শক

বাংলা সিরিয়ালের বিরুদ্ধে দর্শকরা একাধিকবার অভিযোগ তুলেছে যে এখানে সব অবাস্তব এবং গাঁজাখুরি গল্প দেখানো হয়। কখনো নায়িকা চিতা থেকে উঠে আসছে আবার কখনও গান গেয়ে নায়কের প্রাণ বাঁচানো এইসব করে অতিরঞ্জিত জিনিসপত্র দেখিয়ে মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হয় ধারাবাহিক গুলো। তবে এবার এক ধারাবাহিকে যা দৃশ্য দেখানো হয়েছে তা দেখে হেসে গড়াগড়ি খাচ্ছে দর্শক।

সম্প্রতি একটি জনপ্রিয় বাংলা ধারাবাহিকে দেখানো হয়েছে ‘উড়ি উড়ি গায়ে হলুদ’এর দৃশ্য! কি নামটা শুনে অবাক হলেন তো ? না এটা কোন সিরিয়ালের তরফ থেকে দেওয়া হয়নি বরং এই দৃশ্য দেখে নামকরন করেছেন স্বয়ং নেটিজেনরা। গল্পে গরু গাছে নয় এক্ষেত্রে গায়ে হলুদ রীতিমতো আকাশে উড়ছে তা দেখেই এই নামকরণ করেছেন নেটিজেনদের একাংশ।

বাঙ্গালীদের এখন বিয়ের মরশুম চলছে। তাই সম্প্রতি বাংলা ধারাবাহিকেও নানান ধরনের বিয়ে এবং বিয়ের আচার অনুষ্ঠান দেখতে পাচ্ছে দর্শকরা। তবে এই বিয়ের আচার অনুষ্ঠান নিয়েও কম হাসির খোঁড়াক হয়নি বাংলা সিরিয়াল। কখনো উড়ন্ত মালা, কখনো উড়ন্ত সিঁদুর বা উড়ন্ত গায়ে হলুদ সবকিছুরই সাক্ষী থেকেছে দর্শক। আবার কোথাও দেখানো হয়েছে নায়িকা নিজেই নিজেকে বিয়ে করেছেন। তবে এই প্রথমবার এতক্ষণ পাখির মতো আকাশে উড়তে দেখা গেছে গায়ে হলুদের বাটিকে।

ধারাবাহিক মানেই যে সেখানে অতিরঞ্জিত কিছু থাকবে তা দর্শক জানেন। বেশিরভাগ ক্ষেত্রেই দেখানো হয় হলুদ উড়ে গিয়ে নায়িকার অথবা নায়কের গায়ে পড়ে গেল। আবার কখনো ছিটকে গিয়েও লাগে দেখানো হয়। কিন্তু এই প্রথমবার গায়ে হলুদের বাটি মিনিট খানেকের বেশি সময় ধরে আকাশে উড়ে বেড়াচ্ছে।

Uri Uri Gaye Holud1 cleanup

সম্প্রতি নেট দুনিয়ায় ‘তুমি যে আমার মা’ ধারাবাহিকের গায়ে হলুদের দৃশ্য রীতিমতো ভাইরাল। সেখানে দেখা যাচ্ছে নায়ক অনিরুদ্ধ এবং নায়িকা আরোহীর গায়ে হলুদ চলছে। নায়কের মাথায় একটি কলসি চাপিয়ে দিয়েছে তার কারণ যাতে সে নায়িকাকে না দেখতে পারে।

এরপরেই দেখা যায় একটি মেয়ে এসে হলুদের বাটি নিতে যাওয়ার সময় সেটি ছিটকে আকাশের উড়ে যায়। আর এরপরেই পাখির মতো আকাশে উড়তেই থাকে সেই গায়ে হলুদের বাটি। সেই বাটির লোফার জন্য প্রত্যেকে ছুটলেও বাটি নামার কোন চিন্তা ভাবনাই নেই। প্রায় ১.৫-২ মিনিট আকাশে ওড়ার পর সেই বাটি উল্টে অবশেষে মাটিতে পড়ে এবং হলুদ ছিটকে নায়িকার গায়েই গিয়ে লেগে যায়। আর এই দৃশ্য দেখেই নেটপাড়ায় শুরু উঠেছে হাসির রোল ।

Nira