Connect with us

Bangla Serial

১০০ পর্ব পার করে ফেলল গোধূলি আলাপ! ধুমধাম করে সেলিব্রেশন হল! আবেগে ভেসে গেল অরিন্দম-নোলক! বিশেষ বার্তা দিলেন কৌশিক সেন

Published

on

আজকাল বিনোদনপ্রেমী বাঙালি দর্শকদের কাছে সিরিয়াল বিনোদনের অন্যতম খোরাক হয়ে উঠেছে। তাই নতুন নতুন বাংলা চ্যানেলগুলিতে আসছে একের পর এক সিরিয়াল। সিরিয়ালগুলির মধ্যে কোন কোনটার বিষয়বস্তু একঘেয়ে লাগলেও কিছু কিছু বিষয় বস্তু তাদের নিজেদের গুনে দর্শকদের মনে ঠিক জায়গা করে নিচ্ছে।

এর মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো গোধূলি আলাপ। ধারাবাহিকের মাধ্যমে বহু বছর পর ছোটপর্দায় ফিরে এসেছেন অভিনেতা কৌশিক সেন। নবাগতা অভিনেত্রী সমু সরকারের অভিনয় বেশ ভালো লেগেছে দর্শকদের। রাজ চক্রবর্তী পরিচালিত এই ধারাবাহিকের বিষয়বস্তু যে অন্য আর চার-পাঁচটা ধারাবাহিকের থেকে অনেকটাই আলাদা তার প্রমান মিলেছে টিআরপি ফলাফল থেকে।

এবার নয় নয় করে ১০০ পর্ব পার করে ফেলল এই ধারাবাহিক। উচ্ছ্বসিত গোটা টিম। ফ্লোরে আয়োজন করা হয়েছিল বড় সেলিব্রেশনের। ব্ল্যাক ফরেস্ট কেক কানা হয়েছিল। এর পাশাপাশি ছিল দর্শকদের পাঠানো অনেক উপহার। যা দেখে রীতিমতো চমকে উঠেছিল গোটা টিম। প্রতিটা উপহার খুলে খুলে দেখেছে অরিন্দম আর নোলক।

অন্যদিকে অরিন্দম চরিত্রে অভিনয় করা কৌশিক সেন একটি ভিডিও বার্তা দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন দর্শকদের। এতদিন পর ছোট পর্দায় এসে যে পরিমাণ ভালোবাসা তিনি পেয়েছেন তার জন্য ধন্যবাদ জানিয়েছেন দর্শকদের।

পাশাপাশি কৌশিক সেন এও জানিয়েছেন যে এটা নোলকের চরিত্রে অভিনয় করা অভিনেত্রী সমু সরকারের প্রথম কাজ। সেই হিসেবে সমু দুর্দান্ত অভিনয় করছেন এবং দর্শকদের মন ভরিয়ে রাখছেন।

অভিনেত্রী সমু সরকার নিজে অনুরাগীদের সঙ্গে সামনে থেকে দেখা করার ইচ্ছা প্রকাশ করেছেন। তাই কৌশিক বার্তা দিয়েছেন যে গোধূলি আলাপের ভক্তরা প্রস্তুত থাকুন কারণ যে কোনো সময় দেখা হয়ে যেতে পারে অরিন্দম আর নোলকের সঙ্গে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending