Connect with us

Bangla Serial

Godhuli Alap: সবই গোপালের মায়া! জেদ করে রোহিণী নোলকক সরিয়ে গোপালের প্রাণ প্রতিষ্ঠা করতে যেতেই গোপাল দিল চরম শাস্তি, ভালবাসার বাঁধনে বাঁধা পড়ল অরিলোক, থাকল মিষ্টি ভিডিও

Published

on

আর মাত্র চারটে দিনের অপেক্ষা, তারপরেই গোপাল ঠাকুরের জন্মদিন জন্মাষ্টমী।মোটামুটি সমস্ত হিন্দু বাড়িতেই জন্মাষ্টমী পূজো হয় অবাঙালিদের কিছু আলাদা নিয়ম আর বাঙালিরা কিছু আলাদাভাবে পূজা করে। তবে পুজো সবাই করে এই জন্মাষ্টমী উপলক্ষ্যে স্পেশাল এপিসোড দেখানো হয়। কারণ এখন মোটামুটি প্রত্যেক ধারাবাহিকে গোপালের উপস্থিতি দেখা যায় নায়িকার হাত ধরে।

জি বাংলার প্রায় প্রত্যেক সিরিয়ালে গোপাল থাকে, বিশেষ করে মিঠাই ধারাবাহিক তো গোপালকে ঘিরেই আবর্তিত হয়। আমাদের এই পথ যদি না শেষ হয়তে’ও গোপলু রয়েছে। আর এবার আমরা স্টার জলসার গোধুলিওয়ালা ধারাবাহিকের জন্মাষ্টমী স্পেশাল এপিসোডে গোপালকে দেখতে পাব।

সামনে এসেছে জন্মাষ্টমী স্পেশাল নতুন প্রমো। আর যেখানে দেখা যাচ্ছে যে রোহিণীকে উচিত শাস্তি দিয়েছে গোপাল। জন্মাষ্টমীর দিন গোপালের প্রাণ প্রতিষ্ঠ া করার জেদ নিয়ে রোহিণী বাড়ির বউ হিসাবে এগিয়ে যেতেই গোপালের শাস্তিতে মুখ থুবড়ে পড়ে আর মুখ গিয়ে পড়ে আটার মধ্যে।আসলে যখন রোহিনী নোলককে সরিয়ে এগিয়ে যাচ্ছিল তখন নোলক ভগবানের কাছে প্রার্থনা করেছিল যে গোপাল, তুমি আমার ডাক শুনবে না?

তারপরে গোপাল রোহিনীকে এমন শাস্তি দেয় যেটা দেখে হেসে কুটিপাটি খাবেন আপনি। তাও তার শিক্ষা হয়নি, সে গোপালের মূর্তি তুলে নিয়ে অন্য জায়গায় বসাতে যাবে আর হেঁচে দেবে আর তার হাঁচি থেকে বাঁচাতে গোপালকে গিয়ে তুলে নেবে নোলক তখন রোহিনী রেগে গিয়ে নোলককে ধাক্কা মারবে আর গোপাল শুদ্ধ নোলক পড়বে অরিন্দমের হাতে।

একটা কথাই বলবে সে যে হয়তো তোমার কিছু মনে নেই কিন্তু আমি কখনো তোমাকে ছাড়া থাকবো না। তোমার বিপদে সব সময় পাশে থাকবো। নোলকের সব মনে আছে, সে শুধু এক্টিং করছে।এ প্রমো দেখেই দিল গার্ডেন গার্ডেন হয়ে গেছে ভক্তদের আর তারা বলছে যে উড়ন তুবড়ি এবার জ্বললে বললে হয়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending