Connect with us

Bangla Serial

“গুড, গুডার, গুডেস্ট” ! তুমি যে আমার মা ধারাবাহিকে গৃহশিক্ষিকার পড়ানো শুনে চরম ট্রোলিং সোশ্যাল মিডিয়ায়, আমরেলা দিদির টিচার এই-ই ছিল বলছে নেটিজেনরা

Published

on

কিছুদিন আগে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় বিপুল পরিমানের ফেল করার পর বহু ছাত্র-ছাত্রী বিপুল মাত্রায় বিক্ষোভ দেখাতে শুরু করে। সেখান থেকে বাইর হয়ে যায় এক ছাত্রী সুদীপ্তা বিশ্বাস। তার দোষ ছিল আমব্রেলা বানান সে বলেছে আমরেলা। সোশ্যাল মিডিয়ায় শুরু হয় তুমুল কটাক্ষ। শেষমেষ মেয়েটির বাবা জানায় সে এসব সহ্য করতে না পেরে দুই থেকে তিনবার আত্মহত্যা করতে গেছে।

এরপর মোটামুটি বিষয়টি ধামাচাপা পড়ে গেছিল। তবে আজকের সকাল থেকে সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে যা বারবার মনে করাচ্ছে ওই ছাত্রীর কথা। আমরেলা দিদি আবার ফিরে ফিরে আসছে। কী রয়েছে ওই ভিডিওতে?

দেখা গেছে “তুমি যে আমার মা” ধারাবাহিকে ছোট্ট মেয়ে আরোহীকে পড়াতে এসেছেন গৃহশিক্ষিকা। তিনি ইংরেজি পড়াচ্ছেন। কিন্তু যেটা পড়াচ্ছিলেন সেই কারণে কটাক্ষের শিকার হতে হল এই ধারাবাহিকটিকে।

তিনি ছাত্রীকে বকছেন এবং পড়াচ্ছেন। হঠাৎ তিনি বলেন গুড ইংরেজি শব্দ যার কম্পারেটিভ এবং সুপারলেটিভ ডিগ্রি হলো গুডার, গুডেস্ট। ব্যাস, এতেই শুরু তরজা। এইটুকু অংশ ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এর পরেই নানা মুনির নানা মত সামনে আসছে। ধারাবাহিকের যৌক্তিকতা নিয়েও অনেকে প্রশ্ন তুলেছে। কী শিক্ষা দেওয়া হচ্ছে? প্রশ্ন করেছে অনেকেই। এমনকি অনেকে এটাও লিখছে যে ওই আমরেলা দিদির টিচার ছিলেন ইনিই।

এ ভিডিও ভাইরাল হওয়ার পর এই ভিডিওটি নিয়ে হাসাহাসি শুরু হতেই ইউটিউবার স্যান্ডি সাহা আবার মন্তব্য করে বসে আছেন। তিনি বললেন এবার এটা নিয়ে একটা রোস্ট ভিডিও হবে। এই শুনে সকলে কমেন্ট বক্সে লাফালাফি শুরু করে দিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Tales (@tollytalesnews)

তবে এটাই কিন্তু ধারাবাহিকের আসল অংশ নয়। যেটুকু দেখানো হয়েছে সেটা সত্যিই ঘটবে ধারাবাহিকে তবে তারপরে আসল দৃশ্য রয়েছে আরও। ইংরেজি গৃহশিক্ষিকা ভুলভাল পড়ানোর ফলে নায়িকা তখন ঢুকবে এবং শিক্ষিকাকে তুলোধোনা করবে। সে নিজে জানিয়ে দেবে কোনটা ঠিক আর কোনটা ভুল।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending