Bangla Serial

Jalsha vs Zee: মিঠাই, জগদ্ধাত্রী সবাই ফেল! ক্রমাগত অবহেলিত জলসার এই নায়িকা করে দেখালো সেটা! দারুণ সাফল্য পেল এই সিরিয়াল, মুখ পুড়লো জি বাংলার

টেলিভিশনের পর্দায় এখন স্টার জলসা আর জি বাংলার দ্বন্দ্ব শুধু চ্যানেল পর্যন্ত সীমাবদ্ধ নয় বরং তা ছড়িয়ে পড়েছে দর্শকদের মধ্যেও। দুজনাকে দর্শকদের মধ্যে মাঝে মাঝে লেগে যায় চুলোচুলি। যদিও সেটা সামনাসামনি নয়, সোশ্যাল মিডিয়ায়। মাঝে মাঝে কোন একটি চ্যানেলের সিরিয়াল বা কোন নায়ক নায়িকা সাফল্য পেলেই অন্য চ্যানেলকে খোঁচা মারা শুরু হয়ে যায়।

এবারেও তার অন্যথা হলো না। স্টার জলসার পর্দায় শুরু হওয়া এই ধারাবাহিক কিছুটা আলাদা। কারণ এখানে সাংসারিক অশান্তির কিছু দেখানো হয় না। বরং একেবারে অলৌকিক শক্তি নিয়ে দেখানো হচ্ছে সিরিয়াল।

বুঝতে পারলেন কোন সিরিয়ালের কথা বলছি? সেই সিরিয়াল হলো সাপেদের নিয়ে শুরু হওয়া সিরিয়াল পঞ্চমী। আসলে পরাবাস্তব যে কোনও কাহিনীই দর্শকদের খুব আকৃষ্ট করে। কিন্তু এখানে ভি এফ এক্স নিয়ে অন্যান্য চ্যানেলে দর্শকরা মাঝে মাঝেই এই সিরিয়ালকে কটাক্ষ করে।

তবে এবার সবার মুখ বন্ধ করে দিল পঞ্চমী। স্টার মা’ তে আসতে চলেছে এই ধারাবাহিকের রিমেক। হ্যাঁ, এটা একটা বড় সাফল্য। রিমেক ধারাবাহিকের নাম দেওয়া হলো ‘নাগা পঞ্চমী’। তেলেগুতে দেখানো হবে সেই সিরিয়াল।

ponchomi remake

এই খবরে ভীষণ খুশি এই ধারাবাহিকের কলাকুশলী থেকে শুরু করে এর দর্শক। আগামী ২৭ মার্চ থেকে রায় ৮ টায় ” শ্রীময়ী” ধারাবাহিকের রিমেককে সরিয়ে দিয়ে সেই জায়গা নিলো এই ধারাবাহিক ‘নাগা পঞ্চমী।’

Piya Chanda