Bangla Serial

Mithai TRP: স্লট বদলেই আবার স্বমহিমায় মিঠাই! তবে কি মিঠির চমকই ভাগ্য ফেরাচ্ছে? দর্শক বলছে “সঠিক সিদ্ধান্ত”

স্লট বদলেই আবার টিআরপি তালিকায় নিজের স্থানে আস্তে আস্তে ফিরছে মিঠাই! প্রসঙ্গত বাংলা টেলিভিশনের একটি জনপ্রিয় ধারাবাহিক হলো জি বাংলার ‘মিঠাই’। এই ধারাবাহিকটি শুরুর প্রথম থেকেই টিআরপি তালিকায় ভালো ফল করে এসেছে।

Watch Mithai Latest Episodes Online Exclusively on ZEE5

তবে শুধু ভালো ফল নয়, বলা চলে বাংলা টেলিভিশনে মিঠাই এর মতো ধারাবাহিক খুব কমই রয়েছে। যারা টানা ৫৬ সপ্তাহ ধরে টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করেছিল। তাই এই ধারাবাহিককে নিয়ে মানুষের মনে উত্তেজনা যে থাকবে তা নিয়ে সন্দেহ নেই। তবে শীর্ষস্থানে থাকতে থাকতে হঠাৎই কয়েক মাস ধরে টিআরপি তালিকায় একদম তলানিতে এসে ঠেকেছে এই ধারাবাহিক।

হঠাৎই ধারাবাহিকের টিআরপি এতটা কমে যাওয়ায় নির্মাতা সহ ভক্তদের মনের দারুন প্রভাব ফেলেছিল। তাই মিঠাইয়ের একঘেয়ে গল্প থেকে লেখক সবাইকেই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা আক্রমণ করতে ছাড়েনি । খারাপ ফল হওয়ার কারণে মিঠাইয়ের স্লট সন্ধ্যা আটটা থেকে পরিবর্তন করে সন্ধে ছটায় করে দেওয়া হয়েছে।

315440429 117844327794770 8420919434334466404 n.jpg?stp=dst jpg s960x960& nc cat=104&ccb=1 7& nc sid=8bfeb9& nc ohc=vHgXVGn2sC8AX9RocmN& nc ht=scontent.fccu31 1

স্লট পরিবর্তনের সাথে সাথেই মিঠাইয়ের গল্প এসেছে নয়া চমক। দেখানো হয়েছে মিঠাই চরিত্রটি মারা গেছে এবং মিঠাইয়ের মতোই দেখতে আরেকটি চরিত্র এসেছে যার নাম মিঠি। তার সঙ্গে আবার মিঠাই এবং সিদ্ধার্থের ছেলে শাক্য বেশ বড় হয়ে গেছে।

May be an image of 1 person, child and glasses

এই সবকিছু নিয়েই মিঠাই ভক্তসহ নির্মাতাদের আশা ছিল যে এই ধারাবাহিক আবার তার নিজের জায়গায় ফিরে আসবে। আর সেটাই করতে দেখা গেল এই ধারাবাহিককে। প্রসঙ্গত এই সপ্তাতেই প্রথম সন্ধ্যা ছটা থেকে সম্প্রচার হয়েছে ‘মিঠাই’। যেখানে প্রথম সপ্তাতেই স্টার জলসা ধারাবাহিক ‘নবাব নন্দিনী’কে স্লটে হারিয়ে দিয়েছে।

Mithi Shakya Shid
তার সঙ্গে আবার গত সপ্তাহের থেকে টিআরপি পয়েন্টও বেড়েছে। প্রসঙ্গত যেখানে গত সপ্তাহে মিঠাইয়ের টিআরপি পয়েন্ট ছিল ৬.৪, সেখানে এই সপ্তাহে ৬.৬ নম্বর নিয়ে টিআরপি তালিকায় সপ্তম স্থান দখল করেছে এই ধারাবাহিক। আর তাই জন্যই মিঠাই ভক্তরা বেশ আনন্দিত।

Nira