Bangla Serial

Jagadhatri Actress: টিআরপিতে হিট তবু রাতারাতি ‘জগদ্ধাত্রী’ ছেড়েই দিলেন জনপ্রিয় মুখ্য নায়িকা! এবার নতুন সিরিয়ালে হচ্ছেন নায়িক

বিগত কয়েক সপ্তাহ ধরে সেরা বাংলা ধারাবাহিকের তকমা পেয়েছে ‘জগদ্ধাত্রী’। সিরিয়ালে নায়িকার অ্যাকশনধর্মী প্লট দর্শকদের কাছে বেশ আকর্ষণীয় হয়ে উঠেছে। একজন গৃহিণীর পাশাপাশি জ্যাজ় হয়ে দুষ্টের দমন এবং শিষ্টের পালন করে চলেছে জগদ্ধাত্রী। টিআরপি তালিকায় রমরমিয়ে চলেছে ‘জগদ্ধাত্রী’। বিগত কয়েক সপ্তাহে কখনও ৮-এর কম হয়নি ‘জগদ্ধাত্রী’র স্কোর।

মিঠাইয়ের পর জি বাংলাকে টপারের আসনে বসিয়েছে এই ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিক। কিন্তু জনপ্রিয়তা সত্বেও ‘জগদ্ধাত্রী’ ছেড়ে বেশ কিছু চরিত্র মাঝপথেই বিদায় নিতে দেখা গিয়েছে। সিরিয়ালে জ্যাজ়, অর্থাৎ জগদ্ধাত্রীর চরিত্রে অভিনয় করছেন অঙ্কিতা মল্লিক। কেবল সংলাপ বলা নয়, মুখভঙ্গীর কৌশল কিংবা চোখার ভাষা নয়, অঙ্কিতাকে রীতিমতো অ্যাকশন করতে দেখা গিয়েছে এই ধারাবাহিকে।

বর্তমানে সিরিয়ালে তাঁর দুটি রূপ – একটি, সে বাড়ির বউ ও অন্যটি, পরিচয় গুপ্ত রাখা ‘জ্যাজ়’। সে তার স্বামীর সাথেই সমস্ত রহস্য সমাধান করে। পাশাপাশি ধারাবাহিকের খলনায়িকারাও বেশ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। সম্প্রতি মেহেন্দির চরিত্র থেকে বিদায় নিয়েছেন সঞ্চারী দাস। ‘জগদ্ধাত্রী’র বোনের চরিত্রে তিনি অভিনয় করেছিলেন। কিন্তু এবার শোনা যাচ্ছে জগদ্ধাত্রী থেকে বিদায় নিচ্ছেন আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্র।

সান বাংলাতে আসছে নতুন ধারাবাহিক ‘ফাগুনের মোহনা’। আনমেরি টম অভিনীত সেই ধারাবাহিকে কাজ করার জন্যই ছেড়ে দিচ্ছে জগদ্ধার্থীর হাত। কাঞ্চনা মৈত্র, যিনি জগদ্ধার্থী-তে নায়িকার সৎ মায়ের ভূমিকায় অভিনয় করছিলেন। খলনায়িকা চরিত্রে পর্দায় তিনি বারংবার ঝড় তোলেন।

‘জগদ্ধাত্রী’তেও তার অভিনয় স্বাভাবিকভাবেই প্রশংসিত হয়েছে। কিন্তু এবার নতুন ধারাবাহিক ‘ফাগুনের মোহনা’র জন্য জি বাংলার এই জনপ্রিয় সিরিয়ালটি ছেড়ে দিচ্ছেন। জানা গিয়েছে, ‘ফাগুনের মোহনা’তে তিনি একটি মধ্যবিত্ত মহিলার ভূমিকাতে অভিনয় করবেন।

Nira