Bangla Serial

গুগলির বিয়ে ভেঙে দিল তার মিতুল মা! রাগে আ’ত্মহ’ত্যার পথ বেছে নিল গুগলি! দুর্ধর্ষ পর্ব ফাঁস

বর্তমানে প্রতিটি ধারাবাহিক টিকে রয়েছে টিআরপির উপর। যে ধারাবাহিকের টিআরপি যত বেশি, সেই ধারাবাহিকের স্থায়ীকাল তত বেশি। আর তাই এই টিআরপি বাড়ানোর চেষ্টায় বর্তমানে সমস্ত ধারাবাহিক একপ্রকার যেন যুদ্ধে নেমেছে। আর সেই যুদ্ধে জেতার জন্য একের পর এক টুইস্ট আনছে ধারাবাহিকগুলো। পাশাপাশি ধারাবাহিকেও আসছে নানান নতুন মুখ।

এমনই একটি ধারাবাহিক হল জি বাংলার ‘খেলনা বাড়ি’। সম্প্রতি ধারাবাহিকে এসেছে একটি বড় ট্যুইস্ট। একলাফে নিয়েছে বড় লিপ। বড় হয়ে গিয়েছে গুগলি। পাশাপাশি আমরা এও জেনেছি, মিতুল ও ইন্দ্রের ছেলে ‘আদর’ নিখোঁজ। যদিও আদর তাদের সামনেই আছে, তবে মিতুল, ইন্দ্র এখনও কেউই জানে না পাড়ার দুষ্টু ছেলে শিবাই তাদের ‘আদর’।

এরপরই ‘খেলনা বাড়ি’তে এসেছে বড় ট্যুইস্ট। গুগলির বিয়ের দিন নিজের জামাইকে বিয়ে করতে মণ্ডপে হাজির হয় মিতুল। এমন পর্ব দেখে অবাক দর্শক। দেখা যায়, বিয়ের পিঁড়িতে মেয়ে গুগলির জায়গায় বসেছে মিতুল। কিন্তু কেন? আসলে অন্তরা একজন অসৎ মানুষের সঙ্গে গুগলির বিয়ে দিচ্ছিল। সেটা মিতুল জানতে পেরে যায়, যে অনুরাগ গুগলিকে ভুলিয়ে তার সকল সম্পত্তি নিজের নামে লিখিয়ে নেবে। তাই মিতুল গুগলিকে সরিয়ে নিজেই কনের বেশে আসে।

পরে যদিও গুগলির সামনে সকল সত্যি বলে, কিন্তু তবুও গুগলি অনুরাগকেই বিয়ে করতে চায়। আর মিতুল তা হতে দেয় না। এরফলেই রেগে গুগলি নিজেকে ঘরে বন্দি করে নেয়। সকলে তার ঘরের দরজায় ধাক্কা দেয়, খুলে দেওয়ার অনুরোধ করে কিন্তু গুগলি খোলে না। গুগলি চুরি নিয়ে নিজের হাত কাটতে যায় আর এমন সময়ই মিতুল চেঁচিয়ে ওঠে। এবার গুগলিকে কিভাবে বাঁচাবে মিতুল? আর আদোও কি গুগলি মিতুলের কথা শুনবে? তা নিয়েই দ্বন্দ্বে রয়েছে দর্শক।

উল্লেখ্য, উক্ত ধারাবাহিকে নায়িকা মিতুলের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী আরাত্রিকা মাইতি। তাঁর বিপরীতে নায়ক হলেন ইন্দ্র, যিনি ‘কে আপন কে পর’ খ্যাত অভিনেতা বিশ্বজিৎ ঘোষ। মেয়ে গুগলির রোলে অভিনয় করছেন লালকুঠি সিরিয়ালের ‘জিনি’ আর মিতুলের ছেলে আদরের রোলে অভিনয় করছেন রাখি বন্ধন সিরিয়ালের ছোটো ‘বন্ধন’।

Titli Bhattacharya