Connect with us

Bangla Serial

Mithai-Shakyo: অবশেষে মিল হলো মা-ছেলের! শাক্য সোনাকে চিনতে পেরে অঝোরে কাঁদছে মিঠাই রানী! আদর করে ‘গোপাল সোনা’ বলে ডেকে উঠল মিঠাই

Published

on

দর্শকদের চাহিদায় ফের ফিরেছে ‘মিঠাই’। মিঠাই ফিরতেই দর্শকদের উত্তেজনা ডবল বেড়ে গিয়েছে। বাংলা টেলিভিশনে সবচেয়ে প্রিয় ধারাবাহিকের মধ্যে একটি হল ‘মিঠাই’। দু-বছরেরও বেশি সময় ধরে অতিবাহিত এই ধারাবাহিক দর্শকদের মন জুড়ে রয়েছে। এই দু’বছরে গল্পে এসেছে নানান নতুন মোড়, নতুন চমক। প্রথম থেকেই মিঠাই-উচ্ছেবাবুর দুষ্টু-মিষ্টি জুটি বেশ প্রিয় সকলের। পাশাপাশি মিঠাই-এর অভিনয়, মুখের মিষ্টি ইংরেজি শব্দ, আদব-কায়েদার প্রেমে পড়েছেন বহুজন।

তবে মিঠাই-এর মৃত্যুর পর ধারাবাহিকের টিআরপিও তাই তলানিতে নামতে শুরু করে। মিঠাইকে দেখার জন্য উৎসুক হয়ে ওঠে দর্শক। এরপরই মিঠি রূপে মিঠাই-এর আগমন। সিডের ছেলে শাক্যের সঙ্গে এক মধুর সম্পর্কে আবদ্ধ হয় মিঠি। মিঠির মাতৃস্নেহ, দুষ্টু মিঠির চটাং চটাং কথা ফের জয় করে নেয় দর্শকদের মন। তবে এরপরও মিঠাই-এর জায়গাটা মুছে যায়নি। আর তারপরই মিঠাই-এর এন্ট্রি।

মিঠি-মিঠাই উভয় রোলে সৌমিতৃষা যে অভূতপূর্ব অভিনয় করেছেন, তা দেখে মুগ্ধ মিঠাই ভক্তরা। এতদিন পর মিঠাই-এর চরিত্রের সেই পারফেক্ট অভিনয় করতে একটুও সমস্যা হতে দেখা যায়নি। আর এই মিঠাই-এর এন্ট্রির পরই আগামী আরও কিছু প্লট দেখার অপেক্ষায় ছিল দর্শক। প্রথম ইচ্ছা ছিল, সিড আর মিঠাই-এর সাক্ষাতের মুহূর্তকে উপলব্ধি করা।

সেই পর্ব উপলব্ধি করার পরই ফের এক নতুন পর্বের আশায় ছিল দশক। যেখানে দেখানো হবে শাক্য আর মিঠাই-এর সাক্ষাৎ। অনেকের মনে অনেক প্রশ্ন ছিল। শাক্যকে কি মনে পড়বে মিঠাই-এর? মিষ্টির পাশাপাশি শাক্যকেও কি নিজের মাতৃস্নেহে আবদ্ধ করতে সক্ষম হবে মিঠাই?

অবশেষে সেই অপেক্ষার অবসান। এতদিন মিঠাই-মিষ্টির সুমধুর বন্ধন আপ্লুত করেছিল সকলকে। এবার শাক্যের সাথেও তাই দেখা গেল। সিডের ঘরে মেয়ে মিষ্টিকে খুঁজতে গিয়ে শাক্যের সঙ্গে সাক্ষাৎ হয় তার। ক্ষণিকের জন্য হলেও শাক্যের প্রতি তার চোখে মাতৃস্নেহ জেগে ওঠে। সৌমিতৃষার এরূপ অভিনয় মুগ্ধ করেছে সকলকে। আদর করে শাক্যকে বুকে জড়িয়ে ‘গোপাল সোনা’ বলে ডেকে উঠল মিঠাই। এরপর গল্পের মোড় মিঠাই-মিষ্টি-শাক্য-মিঠি -কে নিয়ে কোন দিকে এগোতে চলেছে? তা শুধুই গল্পের লেখিকা জানেন!

Trending