Bangla Serial

Gouri Elo: ঈশান হয়েছে ডাক্তার থেকে সন্ন্যাসী আর গৌরীও মা কালীর অংশ থেকে সোজা তান্ত্রিক! যেমন দ্যাবা তেমন দেবী, খিল্লির মধ্যেই ফাঁস পর্ব

এই মুহূর্তে জি বাংলা যে সিরিয়ালগুলি ব্যাপক দর্শকদের আকর্ষণ করতে পেরেছে তার মধ্যে যার নাম না নিলেই নয় সেটি হলো গৌরী এলো। জি বাংলা এই সিরিয়াল আর ৫ টা ধারাবাহিকের থেকে শুরু থেকেই আলাদা কারণ সেখানে সাংসারিক ঝামেলা থাকলেও সব থেকে বড় বিষয় হলো আধ্যাত্মিকতা।

সম্পূর্ণ আধ্যাত্মিক বিষয়ের উপর ভিত্তি করে এই সিরিয়াল শুরু হয়েছে যেখানে দেখানো হয়েছে সিরিয়ালের নায়ক নায়িকা অর্থাৎ গৌরী এবং ঈশান যথাক্রমে মা কালী এবং মহাদেবের অংশ। এ কারণেই ধারাবাহিকে বিভিন্ন দৃশ্যে বিভিন্ন অলৌকিক এবং অতি প্রাকৃতিক বিষয় দেখানো হয় জানিয়ে মাঝে মাঝেই দর্শকদের মধ্যে খিল্লি এবং কটাক্ষ শুরু হয়ে যায়।

তবে যতটা খিল্লি হোক না কেন সিরিয়াল বরাবর নিজের টিআরপি ধরে রেখেছে এবং সেটা প্রতি সপ্তাহের ফলাফলে এখন স্পষ্ট দেখা যাচ্ছে। এই মুহূর্তে ধারাবাহিককে নতুন চমক এসেছে যেখানে দেখা গেছে ধারাবাহিকের মূল নায়ক অর্থাৎ ঈশানকে মেরে ফেলা হয়েছে বলে মনে করছে তার বাড়ির লোকজন। তবে সে আবার ফিরে এসেছে তবে আগের রূপে নয়, এবার ডাক্তার থেকে সে হয়ে গেছে সন্ন্যাসী। আর তার অনুপস্থিতির সুযোগ নিয়ে তার স্ত্রী অর্থাৎ গৌরীর ওপর শৈল মা অত্যাচার করছে। গৌরী সন্তানের মা হতে চলেছে এই খবর জানার পর থেকে তার অত্যাচারের মাত্রা আরো যেন বেড়ে গেছে।

তবে এবার সমস্ত অত্যাচারের জবাব নিতে গৌরী তার স্বামীর মতই নতুন রূপে হাজির হয়েছে। কালকের পর্বে দেখা যাবে যে গৌরী এক সন্ন্যাসীর বেশে নিজের শ্বশুর বাড়িতে হাজির হয়েছে এবং সেখানে তখন ছিল তার স্বামী অর্থাৎ ঈশানের ছোট ঠাকুরমা এবং মাধুরী। গৌরী তাদের দেখে প্রশ্ন করে কেউ আছে যে খুব অসুস্থ? মাধুরী সঙ্গে সঙ্গে উত্তর দেয় হ্যাঁ আমার দিদি। গৌরী তার কাছে নিয়ে যেতে বলে। পরিধর এলে মাধুরী টাকে একটা জিনিস দেয় এবং গরু যখন প্রশ্ন করে এটা কি তখন মাধুরী বলে পরে বুঝিয়ে দেবো তোমাকে। তাহলে কি গৌরীর ছদ্মবেশে তাকে চিনে ফেলল মাধুরী?

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।