Bangla Serial

Gouri Elo: শৈলমার চক্রান্তে ফুটন্ত কড়াইতে পড়তেই পাল্টে গেলো গৌরী! হয়ে গেল পার্বতী! তবে কি বদলে গেল নায়িকা?

বর্তমান সময়ে ছোট পর্দায় ধারাবাহিক গুলি হল বিনোদনের একটি বড় অংশ। সারাদিনের ব্যস্ততার জীবনের মধ্যে একটুখানি সময় পেলেই মানুষ তার প্রিয় ধারাবাহিক দেখতে টিভির সামনে চলে যায়। আর সেই মতই ধারাবাহিকগুলি চাহিদা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। আর সেই মতোই এখন সপ্তাহের সাতটা দিনই ধারাবাহিক সম্প্রচার হচ্ছে।

বর্তমানে বাংলা ধারাবাহিকের চাহিদা পশ্চিমবঙ্গ ছেড়ে গোটা দেশে ছড়িয়ে পড়েছে। বাংলার বহু ধারাবাহিক রয়েছে যা বাইরের রাজ্যে বিভিন্ন চ্যানেলে রিমেক করে তৈরি হচ্ছে। আর যার রীতিমত জনপ্রিয় হয়েছে।

এর মধ্যে বহু ধারাবাহিক রয়েছে তবে তার মধ্যে অন্যতম হলো ‘মিঠাই’,’শ্রীময়ী’,’খরকুটো’, ‘খুকুমণি হোম ডেলিভারি’ থেকে শুরু করে ‘আলতাফড়িং’,’গাঁটছড়া’ এখন রিমেক হচ্ছে। এবার এই তালিকায় জুড়ে গিয়েছে আরও একটি নতুন নাম। কিছুদিন আগেই জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘গৌরী এলো’-র রিমিক শুরু হয়েছে।

Watch Gouri Elo Latest Episodes Online Exclusively on ZEE5

সম্প্রতি শুরু হয়েছে গৌরী এলো সিরিয়ালের ওড়িয়া রিমেক। ওড়িয়া ভাষায় এই ধারাবাহিকের নাম দেওয়া হয়েছে ‘মা জাহারা সাহা’ । এই ওড়িয়া সিরিয়ালে গৌরীর বদলে নায়িকার নাম দেওয়া হয়েছে পার্বতী। এই চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী জ্যাসমিন। তাঁর বিপরীতে নায়কের চরিত্রে অভিনয় করেছেন সন্দীপ রাউত। তবে পরিবর্তিতে বদলে গিয়েছে এই সিরিয়ালের নায়ক।

 

View this post on Instagram

 

A post shared by Zee Sarthak (@zee_sarthaktv)

প্রসঙ্গত বেশ কয়েক মাস হল টিভির পর্দায় সম্প্রচার হচ্ছে এই সিরিয়াল। যতদূর জানা যাচ্ছে চলতি বছরের জুলাই মাস থেকেই ওড়িয়া চ্যানেল জী সার্থক টিভিতে সম্প্রচারিত হচ্ছে এই সিরিয়াল। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এই ধারাবাহিকের কিছু ছবি ভাইরাল হয়েছে যা সম্ভবত ধারাবাহিকের নতুন প্রমোর অংশ।

gouri elo remake

Nira