দেখতে দেখতে ১০০ পর্ব পার করে ফেলল গৌরী এলো আজকেই হলো গৌরী ঈশানের ভয়ঙ্কর অ্যাক্সিডেন্ট! চিন্তায় রয়েছেন ভক্তরা – Tolly Tales
Connect with us

Bangla Serial

দেখতে দেখতে ১০০ পর্ব পার করে ফেলল গৌরী এলো আজকেই হলো গৌরী ঈশানের ভয়ঙ্কর অ্যাক্সিডেন্ট! চিন্তায় রয়েছেন ভক্তরা

Published

on

পুরোপুরি ধার্মিক মাহাত্ম্যের উপর নির্ভর করে তৈরি জি বাংলার ধারাবাহিক গৌরী এলো। মা কালীর অংশ হলো গৌরী অন্যদিকে মহাদেবের অংশ হলো ঈশান। তাদের মেলবন্ধনে সিরিয়ালে দেখানো হবে এবং শৈল মা’কে জব্দ করা দেখানো হবে।

দেখতে দেখতে এই ধারাবাহিক আজ পার করে ফেলল 100 পর্ব। গৌরীর ভূমিকায় রয়েছে নবাগতা মোহনা মাইতি। যাকে আমরা ডান্স বাংলা ডান্সে দেখেছি। দশম শ্রেণীতে পড়া মিষ্টি এই মেয়েটি ইতিমধ্যেই সকল মানুষের মন জয় করে নিয়েছে। অনেকেই তাকে ন্যাকা বলে কিন্তু একদম প্রথম কাজ হিসেবে সে অনেক ভালো অভিনয় করছে বলে মত বাকিদের।

তবে আজকের এপিসোড দেখানো হলো ঈশান এবং গৌরীর অ্যাক্সিডেন্ট হয়েছে। এটা দেখার পরেই চিন্তায় রয়েছেন দর্শকরা। যদিও মায়ের কৃপায় বেঁচে যাবে দুজনেই এরকমটাই মনে করছেন নেটিজেনরা তবে কেন এটা হল সেটা এবার জানবে ঈশান আর গৌরী।

এই ধারাবাহিক যেন 500 পর্ব পূর্ণ করে এরকমটাই কামনা করছেন গৌরীর ভক্তরা।আগামীকাল টিআরপি রেটিং লিস্ট বেরোবে এবং সেখানে প্রথম পাঁচে এই ধারাবাহিক থাকবে এরকমটাই আশা করছেন সকলে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending