Gouri Elo: যখন তখন গৌরীকে চুমু খাচ্ছে ঈশান! ‘এসব পরিবারের সঙ্গে বসে দেখা যায়?’,শীর্ষস্থান দখল করেও দর্শকদের ক্ষোভের মুখে গৌরী এলো – Tolly Tales
Connect with us

Bangla Serial

Gouri Elo: যখন তখন গৌরীকে চুমু খাচ্ছে ঈশান! ‘এসব পরিবারের সঙ্গে বসে দেখা যায়?’,শীর্ষস্থান দখল করেও দর্শকদের ক্ষোভের মুখে গৌরী এলো

Published

on

সম্প্রতি বাংলা টেলিভিশনে টিআরপি তালিকায় এসেছে বড় চমক। বহুদিন ধরে টিআরপি তালিকায় শীর্ষে থাকা ধারাবাহিক “মিঠাইকে” টেক্কা দিয়েছে জি বাংলারই আর এক ধারাবাহিক “গৌরী এলো”। এই ধারাবাইকে গৌরীর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী মোহনা মাইতি এবং ঈশানের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায়।

কিছুদিন আগে থেকেই ধারাবাহিকটিতে গৌরী এবং ঈশানের জুটিকে ভালো লাগতে শুরু করেছে দর্শকের। বেশ কিছুদিন ধরে এই ধারাবাহিকে ঈশান এবং গৌরীর বিচ্ছেদ চলছিল। তারা একে অপরের থেকে বহু দূরে চলে গিয়েছিল এত চেষ্টা করেও একে অপরের কাছাকাছি পৌঁছতে পারছিল না। সম্প্রতি তারা দুজন আবার কাছাকাছি আসে। সেখানেই সমুদ্রসৈকতে দুজনের সুন্দর কিছু মুহূর্ত দেখে দর্শক। তা দেখে দুজনের রসায়নকে বেশ পছন্দ করেছে দর্শক।

May be an image of 2 people, sky and beach

তবে এবার নেটমাধ্যমে এই ধারাবাহিকটিকে আবার ট্রোল করা শুরু হয়েছে। সম্প্রতি সিরিয়ালের একটি এপিসোডে গৌরী এবং ঈশানের কিছু ঘনিষ্ঠ মুহূর্ত দেখানো হয়েছে। যা টিভির পর্দায় দেখে দর্শক বেজায় চটেছে। কিছু দর্শকদের মতামত যে ধারাবাহিকে এমন কিছু দৃশ্য দেখানো হয়েছে যেটি পরিবারের সাথে বসে দেখা যাচ্ছে না।


প্রসঙ্গত উঠে এসেছে বাংলা টেলি জগতের আরেক ধারাবাহিকের নাম। সেটি হল স্টার জলসার “মন ফাগুন” যা কিছুদিন আগেই শেষ হয়েছে । এখানে মুখ্য চরিত্র দেখা গিয়েছিল অভিনেত্রী সৃজলা গুহ এবং অভিনেতা সন ব্যানার্জিকে। তাদের দুজনের জুটি প্রথম থেকেই বেশ নজর কেড়েছিল দর্শকদের। কিন্তু ঋষি ও পিহুর একটি ফুলশয্যার দৃশ্যতে তাদের কিছু ঘ’নিষ্ঠ মুহূর্ত দেখানো হয়েছিল আর তা দর্শকরা পছন্দ করতে পারেনি। সেই সময়েও নেট মাধ্যমে উঠে এসেছিল একাধিক মন্তব্য।


এইবার সেই ধারাবাহিকের সাথে তুলনা করা হচ্ছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক “গৌরী এলো” কে। এই সপ্তাহের টিআরপি তালিকার টপার হয়েও এই ধারাবাহিকটি এখন দর্শকদের ক্ষোভের মুখে পড়েছে।

May be an image of 1 person

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending