Bangla Serial

Gouri Elo: ঈশানের পরনে নেই পোশাক, গভীর রো’ম্যান্সে মত্ত গৌরী-ঈশান! “আধ্যাত্মিক সিরিয়াল ভেবে পরিবারের সঙ্গে দেখছিলাম কিন্তু চোখে আঙ্গুল দিতে হলো”! কাণ্ড দেখে হতবাক দর্শক

ধর্ম আর বিজ্ঞানের মিল মিশে তৈরি হওয়া ধারাবাহিকের চাহিদা দর্শকদের মধ্যে বরাবরই। তাই এইরকম ধারাবাহিক তৈরি করার ক্ষেত্রে যেমন লাভ রয়েছে, তেমনই বহু বিষয় খেয়াল রাখতে হয় ধারাবাহিক নির্মাতাদের। কারণ, একটু এদিক ওদিক হলেই ধর্মীয় ভাবাবেগে আঘাত লেগে যেতে পারে। আর তাতে বয়কট ডাক দিতে আর কতক্ষণ! এরকমই একটা ধর্ম সংকটে রয়েছে জি বাংলার (Zee Bangla) “গৌরী এলো” (Gouri Elo) ধারাবাহিক।

যারা গৌরী এলো ধারাবাহিকের নিয়মিত দর্শন তাঁরা জানেনই যে, নায়ক নায়িকা অর্থাৎ গৌরী এবং ঈশান হল হর পার্বতীর মানব রূপ। আর এটা প্রতিষ্ঠা করতে বহুবার বহু রকমের ঘটনাও ঘটানো হয়েছে। এমনিতেও ঘোষাল বাড়ির মা ঘোমটা কালী গৌরীকে দিয়ে অনেক ঘটনাই ঘটানো করিয়েছেন।

কিন্তু কম যান না ঈশানও। তবে ঈশান নিজের এই ক্ষমতা সম্পর্কে জানেন না। বহু অলৌকিক ঘটনা ঘটিয়ে ফেলেছেন ইতিমধ্যেই ঈশান। যেমন খালি পায়ে আগুনের ওপর দিয়ে আসা, অথবা শুধু কপাল ঠেকিয়ে গৌরীকে বাঁচিয়ে তোলা, একা হাতে শিবলিঙ্গ প্রতিষ্টা করে তোলা।
oooooooooooooooo

আর একদম তরতাজা দেখা গিয়েছিল যে ডাক্তারবাবু অর্থাৎ ঈশানের জ্বর হওয়াতে ওই ঘোষ বাড়িতে প্রতিষ্ঠা করা শিবলিঙ্গও তেতে ওঠায়। সেই শিবলিঙ্গকে চন্দনের প্রলেপ দিয়ে, গঙ্গার জল দিয়ে মন্ত্র পড়ে সাধনা করাতে তাপমাত্রা কমে। ওদিকে জ্বরও কমে যায় ঈশানের। এই অদ্ভুত সব ঘটনায় দর্শকদের মতো খোদ অবাক হয়ে যায় ঈশান নিজেও। কিন্তু এতসব ঘটনায় কিন্তু দর্শকরা বিশেষ খুশি হন না।
ppppppppppppppp

বরং বহু মানুষ খচে যান। অনেকেই মনে করেন এটা ধর্ম নিয়ে বুজরুকি করা। আর ধর্ম নিয়ে এরকম চ্যাবলামি করলে সেটাকে কখনোই সহ্য করা যায় না। তাই বহু লোকই ধারাবাহিকটি দেখা বন্ধ করে দেন। কিন্তু যারা আবার সম্প্রতি দেখতে বসেছেন তাঁরা একটু লজ্জাই পেয়ে গিয়েছেন বটে। ধর্মীয় ধারাবাহিক বলে পরিবার নিয়ে এই ধারাবাহিক দেখাই যায়। কিন্তু সম্প্রতি গৌরী ও ঈশানের ঘনি’ষ্ট হওয়ার মুহূর্ত দেখানো হয়। আর হর পার্বতীর মানব রূপের এই মহামিলনে মা ঘোমটা কালির ঘোমটার চাঙরে ফাটলও ধরেছে। তাই অনেকেই এবার বলছেন, অবশেষে মা হতে চলেছে গৌরী। কিন্তু গৌরী ও ঈশানের মিলনে কার জন্ম হয় সেটাই দেখার।

TollyTales Entertainment Desk