Bangla Serial

Gouri Elo: “ধর্ম নিয়ে ঠাট্টা”! দেবীর ভ্রামরী রূপ দেখিয়ে তুমুল Trolled “গৌরী এলো”! সংসারের কাজ না করার জন্যে দেবী হওয়ার নাটক, বলছে দর্শক

বাংলা টেলিভিশনের একটি জনপ্রিয় ধারাবাহিক হল জি বাংলার ‘গৌরী এলো’। ধারাবাহিকটি শুরুর কিছুদিনের মধ্যেই দর্শকদের মনে আলাদা জায়গা করে নিয়েছে। ধারাবাহিকের গল্প কিছুটা অন্যরকম এবং ধার্মিক বলে বাংলার দর্শক এই ধারাবাহিককে প্রথম থেকেই পছন্দ করে।

প্রসঙ্গত ধারাবাহিক শুরুর প্রথম থেকেই দর্শক বুঝতে পেরেছিল যে এই ধারাবাহিকের মুখ্য চরিত্র গৌরী এবং ঈশান দুজনে মা কালী এবং শিবের অংশ। এই গল্প নিয়েই এগিয়ে চলেছে ধারাবাহিকের পরবর্তী গল্প। তবে সম্প্রতি ধারাবাহিকের একটি দৃশ্য দেখে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় উঠেছে।

এর আগেও বহুবার এই ধারাবাহিকের বিরুদ্ধে দেবদেবীকে নিয়ে ঠাট্টা করার অভিযোগ উঠেছে। এছাড়া ধারাবাহিকের নায়িকার অদ্ভুত সব কাজকর্ম নিয়েও নেটিজেনদের ট্রল করতে দেখা গেছে সোশ্যাল মিডিয়াতে। তবে এবার হিন্দু ধর্মের দেবীকে অপমান করার অভিযোগ উঠল।

ধারাবাহিকের নতুন দৃশ্যতে দেখা যাচ্ছে গৌরী, নিজেদেরকে বাঁচানোর জন্য হঠাৎ ভ্রামরী দেবীর রূপ ধারণ করেছে। যারা তাকে তাড়া করছিল ধরার জন্য তারা ভ্রমরের আক্রমনে পিছু হটেছে। কারণ তারা মনে করেছিল দেবী হয়তো তাদের উপরে ক্রুদ্ধ হয়েছেন। আরে দৃশ্য দেখানোতেই একদম খুশি নয়, নেটিজেনদের একাংশ।

তারা মনে করেছে যে এই দৃশ্যের মাধ্যমে হিন্দু ধর্মের অবমাননা করা হয়েছে। এই নিয়ে বারবার ধার্মিক সিরিয়াল হয়েও হিন্দু ধর্মালম্বি মানুষদের একাংশের ক্ষোভের মুখে পড়তে হচ্ছে এই সিরিয়ালকে। কিন্তু এই অভিযোগ সামনে আসার পরেও গোটা বিষয়টি নিয়ে ধারাবাহিক নির্মাতারা কোন মুখ খোলেননি। ফলে কটাক্ষের পরিমাণ বেড়েই চলেছে সোশ্যাল মিডিয়ায়।

Nira