Bangla Serial

Gouri Elo: অভিমান করে উপোস করেছে মা তারা, নিজের হাতে খাইয়ে দিতেই ভ্যানিশ ভাত! “এগুলো দেখার থেকে কার্টুন দেখা ভালো”, হলো চরম Trolled

বাঙালির বিনোদনের ডেলিডোজ মানেই বাংলা সিরিয়াল ছাড়া অন্য কোন বিকল্প নেই। রোজকার ব্যস্ত জীবনে একমুঠো অক্সিজেনের মত খাঁটি বিনোদন জোগায় এই সিরিয়ালগুলো। স্টার জলসা জি বাংলা থেকে শুরু করে যাবতীয় বাংলা সিরিয়াল গুলি এই ধারায় যুগ যুগ ধরে বিনোদন দিয়ে চলেছে বাঙালি সিরিয়ালপ্রেমী দর্শকদের।

gourieloep261preview16112022bnb0d804127f6f4b659825ea7946e72cd1

তবে তার মধ্যেই যেহেতু সিরিয়ালের বাজারে প্রতিযোগিতা বেড়ে গেছে তাই নিজেদের জায়গা ধরে রাখতে প্রায় প্রতিটি সিরিয়ালের গল্পের মধ্যে হঠাৎ করে নতুন নতুন চমক আসছে এবং তার পাশাপাশি সিরিয়াল নির্মাতারা বেশ কিছু বিতর্কিত বিষয় হঠাৎ করে তুলে ধরছে যাতে আলোচনায় উঠে আসতে পারে সিরিয়ালগুলি।

অন্যান্য সিরিয়ালের পাশাপাশি বরাবর অলৌকিক, অতি জাগতিক, অতিপ্রাকৃতিক এবং আধ্যাত্মিক বিষয়গুলোর উপর মানুষের আকর্ষণ থাকে। তাই এমন একটি গুরুত্বপূর্ণ এবং জনপ্রিয় সিরিয়াল হয়ে উঠেছে গৌরী এলো। নামি বোঝা যাচ্ছে সম্পূর্ণ আধ্যাত্মিক বিষয়ের উপর তৈরি করা হয়েছে যেখানে ঘোমটা কালীকে নিয়ে তৈরি করা হয়েছে গল্প।

এই মুহূর্তে সিরিয়ালে দেখানো হচ্ছে গৌরী, যে বাড়ির এক বউ সে আসলে মায়ের রূপ ধারণ করছে। তাকে বাড়ির সকলে এবং আশেপাশের মানুষ মা তারা হিসেবে পুজো করছে। যদি ওটা শ্বশুরবাড়ির অনেকেই সন্দেহ করত তার মধ্যে অন্য কোন বিষয় রয়েছে কিন্তু এবার সেটা আস্তে আস্তে প্রমাণ হচ্ছে তার অনেক নিদর্শন খুঁজে পেয়েছে ইতিমধ্যেই দর্শকরা।

এবার আবার একটি অবাস্তব বিষয় তুলে ধরে চরম কটাক্ষের মুখে পড়তে হলে সিরিয়ালকে। দেখানো হয়েছে গৌরীর হাত থেকে খাবার খাচ্ছে মা কালী। গৌরী নিজের হাতে মা কালীর ছবির সামনে প্লেট থেকে অন্ন ধরতেই তার হাত থেকে তা নিমেষের মধ্যে
মিলিয়ে যাচ্ছে ছবির মধ্যে। আশেপাশে যে লোকেরা রয়েছে তারাও ব্যাপারটা নিজের চোখে দেখলেও একেবারেই বিশ্বাস করতে পারছে না।

চ্যানেল এই ধারাবাহিকের এই পর্বের একটি ছোট্ট ঝলক প্রকাশ করতেই তা ভাইরাল হয়ে গেছে এবং সমালোচনার মুখে পড়েছে। এই অংশটি দেখে হাজার হাজার কমেন্ট চোখে পড়েছে যেখানে বেশিরভাগ নেগেটিভ কমেন্ট। কেউ লিখেছেন ‘যা তা, ভুলভাল স্ক্রিপ্ট। তারপরও এইসব সিরিয়ালগুলো মানুষ মন দিয়ে দেখে। এর থেকে কার্টুন দেখা ভালো’। আবার কেউ লিখেছে ‘এই ক্ষমতা শুধুমাত্র বামাক্ষ্যাপা, রামকৃষ্ণর ছিল। এসব নিয়ে ছেলেখেলা না করাই ভালো’।

gourielo 1

Nira