Bangla Serial

Gouri Elo: ডাক্তারবাবুর জ্বর, তাই শিবলিঙ্গেরও জ্বর! “ন্যাকামো আল্ট্রা প্রো ম্যাক্স! আর কত ইয়ার্কি করবে জি বাংলা? Troll করছে নিন্দুকরা

ধারাবাহিকেতো সবই হয়। গল্পের গরু গাছে চড়ে যায়। আবার মাঝে মধ্যে আবার শুধু গেছে না, রীতিমতো মহাকাশে উড়ে বেড়ায়। আর এরকম ধারাবাহিকের কিছু কিছু আইনের প্রোমো আসা মাত্রই ভাইরাল হয়ে যায়। আর হওয়ার মতোই একটা ভিডিও তৈরি করছে গৌরী এলোর (Gouri Elo) একটি প্রমো।

ধারাবাহিকের এই প্রোমোতে দেখা যাচ্ছে ঈশান অর্থাৎ ডাক্তারবাবু ঘরে এসির টেম্পারেচার খুব বাড়ানো। আর এর মাঝেই ডাক্তারবাবুর গায়ে গৌরী হাত দিয়ে দেখে যে তাঁর গা জ্বরে পুড়ে যাচ্ছে। এরপর গৌরীর মনে পড়ে যায় যে সে ডাক্তারবাবুকে বেশ কিছু ভালো মন্দ বলে দিয়েছিল।
Screenshot 20230305 204657 Google

আর সেই রাগ অভিমান থেকেও ডাক্তারবাবু নিজেকে এরকম শাস্তি দিল, এরকমটাই ভাবছে গৌরী। তখন গৌরী মন্দিরে গিয়ে নিজের ভুলের জন্য মাথা ঠুকে ক্ষমা চাইতে আসে। তখনই তাঁকে আটকাতে এসে সবাই লক্ষ্য করে শিবলিঙ্গ থেকে ধোঁয়া বেরোচ্ছে। আর তখনই সেই ধোঁয়া ওঠা শিব লিঙ্গের দিকে গিয়ে তাতে হাত দিতেই চিল্লিয়ে ওঠে গৌরী। কারণ সে হতে ছ্যাঁকা খায়। এবং জন্য শিবলিঙ্গটাই ভীষণ তেতে আছে।
gourii

আর তারপরই দুয়ে দুয়ে চার করে বোঝা যায় শিবলিঙ্গের তেতে থাকার সঙ্গে ডাক্তারবাবু জ্বরের সম্পর্ক রয়েছে। তাই চন্দন মাখিয়ে, গঙ্গাজল দেওয়াতে অবশেষে শিবলিঙ্গ তেতে থাকা বন্ধ হয়।

তবে এইতো গেল প্রোমো। কিন্তু এই প্রোমো দেখে দর্শকদের মধ্যে তো হাসির বন্যা ছুটে গিয়েছে। আবার অনেকে বাজে কমেন্টও করেছেন। কেউ কেউ বলছে, “২০২৩ সালে দাঁড়িয়ে আর কত বুজরুকি করবেন! এই ধরনের বিষয়গুলোর জন্যই এখন সিরিয়াল দেখতে ভালো লাগে না। আগেকার সিরিয়ালে শরীর খারাপ হলে কারোর মায়া ছিল।” আর একজন লিখেছেন, “শিবলিঙ্গ ছাড়ুন, এই প্রোমো দেখে আমার চোখটাই গঙ্গার জল দিয়ে ধুয়ে হবে”।

TollyTales Entertainment Desk