Connect with us

Bangla Serial

Gouri Elo: গৌরী এলোর সেটে সত্যিকারের কালীপুজো! নির্জলা উপোস থেকে পুজোর আয়োজনে হাত লাগালো গৌরী, শৈল মা

Published

on

জি বাংলার গৌরী এলো ধারাবাহিকে বিশেষ পর্ব এবার কালী পুজোয়। বাড়িতে প্রতিষ্ঠিত ঘোমটা কালীকে নিয়ে বরাবরই গৌরীর ব্যস্ততা যে থমকে থাকে সেটা আলাদা করে বলার প্রয়োজন নেই। অন্ধ বিশ্বাসকে নয়, বিশ্বাসকে জিতিয়ে দিতেই বারে বারে সে অন্যায়ের প্রতিবাদ করে ওঠে। বরাবর সে সত্যের জন্য কথা বলে এটাই দর্শকরা দেখে এসেছে।

এ যাবত দুর্গাপুজো উপলক্ষে বিভিন্ন ধারাবাহিকে পুজোর উদযাপন পর্ব চলেছে। এবার দীপান্বিতা কালীপুজোয় বিভিন্ন চ্যানেলে চ্যানেলে কালীপুজোর উৎসব শুরু হচ্ছে। ধারাবাহিকের প্রাণকেন্দ্র ঘোমটা কালীকে নিয়ে বিশেষ পর্ব থাকবে না কালীপুজোয় সেটা কি হয় নাকি? ইতিমধ্যেই বাড়ির বিভিন্ন সদস্যেরা প্রমাণ পেয়েছে গৌরীর মধ্যে দেবীর রূপ আছে।

 

View this post on Instagram

 

A post shared by Chandreyee Ghosh (@chandreyee.ghosh)

ইতিমধ্যেই এই ধারাবাহিকের প্রমো ছড়িয়ে পড়েছে ভক্তদের মধ্যে। তবে কেবল ঘোমটা কালীর পুজো নিয়ে টানটান উত্তেজনা নয় তার পাশাপাশি সন্ধ্যেবেলা গৌরী এলোর বিশেষ পর্বে থাকছে জি বাংলা ধারাবাহিকের বিভিন্ন চরিত্রের আনাগোনা।

কিন্তু এবার আপনাদের একটা বিশেষ তথ্য দিয়ে দিই। কোনও সাজানো পুজো নয়, সত্যি সত্যি গৌরী এলো ধারাবাহিকের শুটিং ফ্লোরে পালিত হচ্ছে ধুমধাম করে কালীপুজো। গল্প আড্ডা আনন্দ সেলিব্রেশন সঙ্গে ধারাবাহিকের টুইস্ট সবমিলিয়ে এদিন গৌরী এলো রীতিমত জমে উঠবে সেটা বলার অপেক্ষা রাখে না।

 

View this post on Instagram

 

A post shared by Mohana Maiti (@mohana_maiti)

গৌরী, শৈল মা সবাই পুজোয় নিজেদের মতো করে সেজেছে রঙিন হয়ে। ঘোমটা কালীর সত্যিকারের পুজো পালিত হচ্ছে এই শুটিংয়ে। এমনকি সবাই পুজোর জন্য নির্জলা উপোস পর্যন্ত করেছে। সকলে মিলে পূজোর জন্য ফল কাটাকাটি থেকে শুরু করে সমস্ত আয়োজন নিজের হাতে করেছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending