Bangla Serial

Gouri Elo: “জীবন নিলো জি-বাংলা”! গৌরী এলো সিরিয়ালে ঈশানের আসল জন্মতারিখ ব্যবহার করে অভিনেতাকেই মেরে ফেলেছে চ্যানেল! শুরু চরম খিল্লি

জীবন মানে বলা হয়ে থাকে জি বাংলা! আসলে বাঙালি দর্শকদের জীবনে এই চ্যানেলের মাহাত্ম্য কিছুটা আলাদাই। তাঁদের সন্ধ্যেগুলো জমিয়ে দেয় এই চ্যানেলের বিভিন্ন ধারাবাহিকগুলি(Serials)। বর্তমানে বাঙালির বিনোদনের অন্যতম মাধ্যম হল ধারাবাহিক। আর সেই ধারাবাহিকের ভিড়ে কিছু কিছু ধারাবাহিক দর্শকদের মনে বেশি করে জায়গা করে নেয়।

জি-বাংলায় চলা বর্তমান ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম হল ধারাবাহিক গৌরী এলো। এই ধারাবাহিকে গৌরীর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী মোহনা মাইতি। এই ধারাবাহিকে তিনি মা কালীর চরম ভক্ত। তাঁর জীবনে অনেকটা বন্ধুর মতো মা। সে মায়ের সঙ্গে হাসে, তাঁর কাছে নিজের দুঃখ জানায়, অভিমান করে। অনেক সময় কটাক্ষের শিকার হলেও অনেক সময় প্রশংসাও কুড়িয়েছে এই ধারাবাহিক।

আসলে গ্রামের মেয়ে গৌরী আর শহরের ডাক্তারবাবু ঈশান। ভাগ্যক্রমে তাঁদের বিয়ে হয়। তাঁরা শিব ও কালির উৎস। যদিও এই বিষয়ে তারা খুব একটা অবগত নয়। তবে মাঝেমধ্যেই গৌরীকে কালী রূপ ধারণ করতে দেখা যায়! সম্প্রতি তাদের মধ্যে সেই শক্তির বহিঃপ্রকাশ ঘটেছে। আসলে‌ ধারাবাহিক অনুযায়ী গৌরী হল দেবী ঘোমটা কালী আর তাঁর স্বামী ঈশান হলো মহাদেবের অংশ। এরফলে মাঝেমধ্যে বিভিন্ন অসাধ্যসাধন করে ফেলেন তাঁরা দু’জন। কখনও মাতৃরূপে ধরা দেয় গৌরী, আবার কখনও নীলকন্ঠ রূপে বিষ পান করে ঈশান।

ইতিমধ্যেই এই ধারাবাহিকে পাঁচবার ফুলশয্যা দেখানো হয়েছে। এর আগে অনেকবার দেখানো হয়েছে যখন‌ই ঈশান-গৌরী কাছাকাছি এসেছে তখন‌ই ঘোষাল বাড়ির মা ঘোমটাকালীর ঘোমটার চাঙড়ে ফাটল ধরেছে। বর্তমানে দেখানো হচ্ছে দুর্ভিক্ষ পিড়িত একটি গ্রামে অনেকদিন পর দেখা হয় ঈশান-গৌরীর। সেখানে ঈশান-গৌরীর ফের ঘনিষ্ঠ মুহূর্ত তৈরী হয়। তাঁরা মিলিত হতেই ঘোমটা খুলে যায় ঘোমটা কালীর। ঠাকুর নিয়ে এইসব সহ্য হয়নি দর্শকদের।

উল্লেখ্য, ঈশান-গৌরীর এই মহামিলন পর্বে আসে প্রলয়! জানা যাচ্ছে, এরপর মৃত্যু হয়েছে ঈশানের। আর এখানেই গন্ডগোল পাকিয়েছে জি-বাংলা। জীবন দেওয়ার বদলে তাঁদের অভিনেতার জীবন নিয়ে নিয়েছে জি-বাংলা। আর এই নিয়ে শুরু হয়েছে বিতর্ক। ঈশান ঘোষালের জন্ম তারিখ হিসেবে লেখা হয়েছে, ২৯শে জুলাই ১৯৮৭ আর মৃত্যু ৩০শে মার্চ, ২০২৩। আর এখানেই বেঁধেছে গন্ডগোল! আসলে এখানে অভিনেতা বিশ্বজিৎ ঘোষের আসল জন্মতারিখ উল্লেখ করেছে জি। আর যা দেখে যথারীতি ক্ষোভ জাহির করেছে দর্শকরা।

Ratna Adhikary