Bangla Serial

Gouri Elo: এবার “গৌরী এলো” বয়কটের ডাক! সস্তার বাহুবলী সেজেছে ঈশান, ঘাড়ে নিয়েছে শিবলিঙ্গ! লোক বলছে “চ্যাংড়ামি হচ্ছে?”

ধারাবাহিকে যখন যেরকম সময় তখন সেই রকম গল্প ঢেলে দেওয়া হয় বটে। কিন্তু তা সত্বেও এর ব্যাসিক একটা প্লট লাইন থাকেই। এদিকে ধারাবাহিক মানে আমরা জানিই গল্পের গরু শুধু গাছে চড়তে নয়, সমুদ্রে সাঁতার, মহাকাশে রকেট ওড়াতে আরও অনেক কিছুই করতে পারে।

আর মজার বিষয় দর্শকরা কিন্তু এগুলোই দেখতে পছন্দ করে। আর পছন্দ করে বলেই তো নির্মাতারা এরকম মশলা ঢেলে দেন। তাই বাংলা ধারাবাহিকের আরও একটা খুব চেনা ছক আছে। একটা হিরো হবে আর একজন হিরোইন থাকবেন। আর হিরোইনকে পটানোর জন্য যেকোনও পর্যায়ে যেতে পারবে হিরো।

যদিও হিরোইনকে পটানোর জন্য, নাকি অন্য কারণে, সেটা ধারাবাহিকের এই এপিসোডটি দেখলে বোঝা যাবে। গতকাল শিবরাত্রিতে শিবরাত্রি স্পেশাল সব এপিসোড হয়ে গেল। আর এর মাঝেই বয়কটের ডাক জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক “গৌরী এল”।

Bahubali Gouri Elo Ishan Troll

আর এই ধারাবাহিকের জনপ্রিয় জুটি হল ঈশান – গৌরী। মূলত ধর্ম ও বিজ্ঞান এই দুটি মিশিয়ে এই ধারাবাহিকের গল্প। কিন্তু ধর্মের বেশ কিছু প্যাঁচ দেখে মাঝে মধ্যেই এই সিরিয়াল বয়কটের ডাক আসে। কিন্তু তার মাঝেও বেশ ভালই টি আর পি কুরোয় এই ধারাবাহিক।

এর মাঝে গৌরীর নিজের ইচ্ছায় বাড়িতে মা ঘোমটা কালীর পাশেই প্রতিষ্ঠা হচ্ছে শিবলিঙ্গ। কিন্তু সমস্যা বাঁধে, সেই শিবলিঙ্গ কেউ তুলতে পারছিল না। তখন স্বয়ং ঈশান খুব সহজেই তুলে ফেলে। ওমনি গৌরী জানায়, মহাদেবের ইচ্ছে ছিল ঈশানের কোলে করেই যাওয়ার। আর এইসব কাণ্ড দেখে দর্শকদের হাসির বন্যা। কেউ কেউ তো আবার খচে গিয়ে আবার বয়কটের ডাক দিয়ে দিল!

Mouli Ghosh