Connect with us

Bangla Serial

Gouri Elo: এ যেন ‘দেবী’ ছবির নকল! ‘গৌরী এলো’ তে আসন্ন কালীপুজোর বিশেষ পর্বের প্রমো দেখে দাবি দর্শকদের, ‘টুকে টুকে টপার’, হাসছেন নিন্দুকেরা

Published

on

বাংলা টেলিভিশনের এই মুহূর্তে সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিকটি হলো জি বাংলার ‘গৌরী এলো’। এই মুহূর্তে টিআরপি তালিকার শীর্ষস্থান দখল করে রয়েছে এই ভক্তিমূলক ধারাবাহিকটি। ধারাবাহিকটি কয়েক মাস হল শুরু হয়েছে তবে শুরু হওয়ার পর থেকেই বেশ ভালো ফল করেছে টিআরপি তালিকায়। প্রথম থেকেই গ্রামের মেয়ে গৌরী এবং শহরে ডাক্তার ঈশানের জুটি বেশ জনপ্রিয় হয়েছে দর্শকের চোখে।

তবে জনপ্রিয় থাকার পাশাপাশি এই ধারাবাহিক নিয়ে সমালোচনা হয়েছে বহুবার। কখনো লিওনার্দো দ্যা ভিঞ্চির আঁকা ছবি মোনালিসার গলায় মালা পরানো নিয়ে অথবা কখনো নায়িকাকে দেবীর রূপ প্রমাণ করার জন্য অদ্ভুত সব কান্ড কারখানা নিয়ে। তবে সমালোচনা হলেও ওই ধারাবাহিকের জনপ্রিয়তা এই মুহূর্তে সবচেয়ে শীর্ষে।

6-10.png

এবার আবার দর্শকদের মধ্যে একটি বিতর্ক সৃষ্টি হলো এই ধারাবাহিকের সম্প্রতি সম্প্রচারিত প্রোমোকে নিয়ে। আসন্ন কালীপুজোয় একটি বিশেষ পর্ব দেখাতে চলেছে এই ধারাবাহিকটি। আর সেই দৃশ্য দেখে দর্শকের দাবি প্রভাতকুমার মুখোপাধ‍্যায়ের ‘দেবী’ গল্পটির সঙ্গে মিল রয়েছে এই ধারাবাহিকের।

প্রসঙ্গত সম্প্রচারিত প্রমোতে দেখা যাচ্ছে যে ঈশ্বর এবং ফুলশয্যা হচ্ছে তখনই ঈশানের ছোট দাদু হঠাৎ করে দরজা খুলে ঢুকে সোজা গৌরীর সামনে হাঁটু গেড়ে বসে হাতজোড় করে বলেন, তাকে চিনতে ভুল করেছেন তিনি। গৌরীই আসলে মা কালী। তার স্থান ঘরে নয়, মন্দিরে। এরপরেই দেখা যায়, লাল পাড় সাদা শাড়ি, গলায় জবার মালা পরে বসে গৌরী। আর সেই দেখে অবাক ঈশান। উল্টোদিকে দেবী ছবি গল্পটাও কিছুটা এরকমই।যেখানে বাড়ির বউ দয়াময়ী তার শ্বশুরের পাওয়া স্বপ্নাদেশের ভিত্তিতে ‘দেবী’ হয়ে ওঠে।

 

View this post on Instagram

 

A post shared by Swornendu Samaddaar (@iswarna)

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending