Connect with us

Bangla Serial

সনাতন সাঁপুই সমস্ত দোষ দিলো গৌরীর ঘাড়ে! রেগে অগ্নিশর্মা হয়ে শৈল মায়ের সামনেই রণচন্ডী রূপ নিল গৌরী, ‘সনাতন সাঁপুই শেষ’, বলছেন নেটিজেনরা

Published

on

আজকে টিআরপি রেটিং তালিকায় দুর্দান্ত ফলাফল করেছে গৌরী এলো। এখন গাঁটছড়ার সমান সমান আছে সে। তাই গৌরী এলোকে হেলাফেলা একদম করা যাবে না। এখন গৌরী এলো ধারাবাহিকটি বড়ই ভালো হচ্ছে। ঈশান কে মৃত্যুর মুখ থেকে ফিরিয়ে নিয়ে এসেছে গৌরী কিন্তু শৈল মা নিজের বদমাইশি রূপ আবার দেখাতে শুরু করেছেন।তিনি সবার কাছে প্রমাণ করার চেষ্টা করছেন যে গৌরী ঈশানকে মারতে চেয়েছিল কিন্তু ঈশান সবাইকে এক ধমকে চুপ করিয়ে দেয়।

ঈশান জানায় কীভাবে গৌরী তাকে বাঁচিয়েছে। তখন বাড়ির সকলের (ঈশানের মা ছাড়া) গৌরীর প্রতি আরো ভালোবাসা বেড়ে যায়। শৈল মা গোটা ঘটনা দেখে রাগে ফুঁসতে থাকেন। যেনতেন প্রকারেণ গৌরীকে বাড়ি থেকে বার করে দিতে চান তার কারণ তার মনে মনে কোথাও ভয় ঢুকেছে যে গৌরী তার সমস্ত কুকীর্তি ফাঁস করে দেবে।

এর মধ্যেই কিছুক্ষণ আগে আসলো গৌরী এলোর নতুন প্রোমো, যেখানে আমরা দেখতে পাচ্ছি গৌরী আবার রণরঙ্গিনী মূর্তি ধারণ করবে। শৈল মা সনাতন সাঁপুইকে ঘোষাল বাড়িতে ডাকবে। ওকে জিজ্ঞাসা করবে যে সে এই গাড়ি অ্যাক্সিডেন্টটা কেন ঘটাল আর সনাতন বদমাইশ গৌরীর দিকে আঙুল তুলে দেখাবে যে গৌরী আমাকে করতে বলেছিল। সেই কথা শুনে বাড়ির সকলে চমকে যায় আর শৈল মার মুখে হাসি খেলে যায়।

কিন্তু সনাতন সাঁপুইয়ের এই কথা শুনে গৌরীর চোখে আগুন জ্বলে ওঠে এবং সে রণচণ্ডী রূপ ধারণ করে।সে আঙ্গুল তুলে বলে যে সনাতন সাঁপুইকে এই মিথ্যা কথার জন্য শাস্তি পেতেই হবে আর শাস্তি দেবেন মা নিজে।যখন গৌরী এই কথাগুলো বলছিল এই কথা শুনে ভয় পেয়ে যায় সনাতন আর অবাক হয়ে যান শৈল মা।

অর্থাৎ আবার কোন দৈব ঘটনা ঘটবে। এবার সনাতন সাঁপুই উপযুক্ত শাস্তি পাবে। যেভাবে গৌরী ঈশান দুটি একে অপরের সঙ্গে সমঝোতা গড়ে তুলেছে তাতে এই ধারাবাহিক দর্শকদের কাছে প্রিয় হয়ে উঠছে এবং তারা চান যে ভন্ড শৈল মা’কে যে করে হোক গৌরী বুঝিয়ে দিল যে সে নিজেই আসলে মায়ের অংশ। তবে গিয়েই শৈল মা’র বাড়াবাড়িটা থামবে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending