Gouri-Mithai:মহালয়ায় দেবীর বিশেষ রূপে অবতীর্ণ হবে গৌরী! ‘মিঠাইকে দেখান আগে, গৌরী পরে হবে’, ‘ন্যাকা গৌরী’কে এই রূপে দেখে বিরক্ত মিঠাই ভক্তরা! – Tolly Tales
Connect with us

Bangla Serial

Gouri-Mithai:মহালয়ায় দেবীর বিশেষ রূপে অবতীর্ণ হবে গৌরী! ‘মিঠাইকে দেখান আগে, গৌরী পরে হবে’, ‘ন্যাকা গৌরী’কে এই রূপে দেখে বিরক্ত মিঠাই ভক্তরা!

Published

on

আর মাত্র তিনটি সপ্তাহের অপেক্ষা, তারপরেই আকাশে বাতাসে বেজে উঠবে আগমনীর সুর। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দৌলতে ইতিমধ্যেই পশ্চিমবঙ্গে প্রায় শুরু হয়ে গিয়েছে দুর্গাপুজো। তবে ২৫ শে সেপ্টেম্বর মহালয়ার দিন থেকেই শুরু হবে আসল মজা।

বিনোদন চ্যানেলে মহিষাসুরমর্দিনীর অনুষ্ঠান বহুদিন ধরেই হয়ে আসছে। প্রথম শুরু হয়েছিল দূরদর্শনে, দুর্গা সাজতেন সংযুক্তা ব্যানার্জি। এরপর ইন্দ্রাণী হালদার বহুদিন দুর্গা সেজেছেন। তারপর বেসরকারি চ্যানেলে শুরু হল মহিষাসুরমর্দিনীর অনুষ্ঠান।

Mahalaya on Television: কোন চ্যানেলে কে সাজবেন দেবী দুর্গা? জোরদার টক্কর  কোয়েল, শুভশ্রী, দিতিপ্রিয়ার - Mahalaya 2021 Mahishasura Mardini on  Television subhashree ganguly koel mallick ...
এখন জি বাংলা আর স্টার জলসার মধ্যে লড়াই চলে কে কত ভালো অনুষ্ঠান করতে পারে। জলসায় দুর্গা সাজছেন সোনামনি সাহা আর জি তে দুর্গা সাজছেন শুভশ্রী গাঙ্গুলী। জলসার শিব হবে গঙ্গারাম কিন্তু জি বাংলার শিব কে হবে জানা যায়নি।

তবে চমক রয়েছে দেবীর বাকি রূপে। জি বাংলা ধীরে ধীরে দেবী দুর্গার বিভিন্ন রূপ সামনে আনছে। গতকাল এসেছে চন্ডীকা রূপ যা সাজছে পিলুর রঞ্জা।আজ একটু আগেই সামনে এল দেবী গন্ধেশ্বরী।

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

এখানে রয়েছে বড় চমক। গন্ধেশ্বরী সাজছেন মোহনা মাইতি। অর্থাৎ আমাদের গৌরীই এবার গন্ধেশ্বরী। তবে অনেকেই আশা করেছিলেন গৌরীকে গৌরী রূপই দেওয়া হবে। আর ঈশান হবে মহাদেব।

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

তবে মিঠাই ভক্তরা একটু রেগে গেছে। তাদের দাবী ছিল মিঠাই কোন রূপ সেটা আগে দিতে হবে কিন্তু জি বাংলা রঞ্জা আর গৌরীকে দিল, মিঠাইকে দিল না? তাই মিঠাই কোন সাজ সেটা দেখার জন্য অপেক্ষা করছেন দর্শকরা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending