Bangla Serial

Gouri Elo: শৈল মায়ের হাত থেকে গৌরীকে বাঁচাবে গর্ভের সন্তান! এদের কর্মকান্ডে ঝাড়বাতিও বিরক্ত বলে মাথার উপর পড়লো না! হচ্ছে খিল্লি

ধারাবাহিক ‘গৌরী এলো’র ঈশান-গৌরী-র জুটি দর্শকদের বেশ প্রিয়। ধারাবাহিকে গৌরীর ভূমিকায় অভিনয় করছেন ‘ডান্স বাংলা ডান্স’ এর প্রতিযোগী ‘নবাগতা মোহনা মাইতি’। পাশাপাশি, ঈশান-এর ভূমিকায় রয়েছেন বিশ্বরূপ বন্দ‍্যোপাধ‍্যায়। গল্পের শুরুর সময় দেখানো হয়, গ্রামের মেয়ে গৌরী আর শহরের ডাক্তারবাবু হল ঈশান।

গ্রামের চিকিৎসা কেন্দ্রে গিয়েই গৌরীর সঙ্গে ঈশানের আলাপ হয়। তারপর তাদের বিয়ে হয় ও গৌরী শহরে আসে। ঈশান-গৌরী একে অপরের সর্বদা ঢাল হয়ে থাকে। দুজনে শিব ও শক্তির উৎস। ঈশান মহাদেবের অংশ ও গৌরী কালির অংশ। বর্তমানে ঈশান মারা গিয়েছে। ঈশানের মৃত্যুর পর সাদা থানে গৌরীকে দেখে দুঃখ পেয়েছিল দর্শকও।

যদিও ঈশান আদোও মারা গিয়েছে কিনা তা নিয়ে রয়েছে সন্দেহ। ধারাবাহিকে গৌরী আর ঈশানের বিরুদ্ধে প্রথম দিন থেকেই চক্রান্ত করে এসেছেন শৈলজা। ফলে একের পর এক সমস্যার সম্মুখীন হওয়ার পর আরও কঠিন হয়ে উঠেছে গৌরী। এবার গৌরী ও তার সন্তানকে মারার জন্য ফন্দি আঁটছে শৈলজা। সম্প্রতি একটি ফন্দি সফলতার চূড়ায় চলে গিয়েছিল।

চক্রান্ত করে গৌরীর মাথায় ভারী আলোর ঝাড় ফেলে মারতে চেয়েছিল গৌরিকে। কিন্তু তার সন্তান তাকে বাঁচিয়ে দেয়। গৌরী দেখতে পেল, তার সন্তান কালির অংশ। আর সেই এসে তাকে বাঁচিয়েছে। এরপরই প্রকাশ্যে এল ‘গৌরী এল’-র নতুন প্রোমো। যেখানে মহাজনকে উচিত শিক্ষা দেওয়ার জন্য রুদ্রমূর্তি ধারণ করলেন গৌরী ওরফে মোহনা মাইতি।

চোখে কাজল, পরনে গেরুয়া শাড়ি, হাতে ত্রিশূল, সঙ্গে হাত-গলায় জড়ানো রুদ্রাক্ষের মালা। এমন রূপ দেখে অবাক দর্শক। আবার এই লুক নিয়ে কটাক্ষ করেছে অনেকেই। নায়িকার মেকআপ দেখে অনেকেই বিরক্ত প্রকাশ করেছে। আবার অনেকে বিদ্যা বালান অভিনীত ‘ভুলভুলাইয়া’ ছবির মঞ্জুলিকার সঙ্গে তাঁর মিল খুঁজে পেয়েছেন।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।