Connect with us

Bangla Serial

Guddi: শিরিনকে বিয়ে করে গুড্ডির প্রেমে হাবুডুবু খাচ্ছে অনুজ! প্রেম প্রস্তাবে কি সায় দেবে গুড্ডি? “সিরিয়ালের নাম গুড্ডি না পরকীয়ার হাড্ডি?” কটাক্ষ নেট দুনিয়ার

Published

on

বাংলা সিরিয়ালে যুগ যুগ ধরে বিয়ে একটা গুরুত্বপূর্ণ বিষয়। টিআরপি তুলতে যেটা কত কাজে লাগে তার প্রমাণ এর আগে বহু পাওয়া গেছে। আর এটাতেই দর্শকদের ঘোরতর আপত্তি। আসলে, টিআরপি বাড়াতে গিয়ে অনেক সময় দেখা যায় ধারাবাহিক নির্মাতারা গল্পে নানা গাঁজাখুরি বিষয় ঢুকিয়ে দিচ্ছে এবং আজগুবি বিষয়ে স্থান পাচ্ছে যার ফলে মূল গল্প হারিয়ে যাচ্ছে।

Watch Guddi Full Episode 211 Online in HD on Disney+ Hotstar
এমন অনেক সময় দেখা গেছে যে দর্শকদের দাবির কাছে নতি স্বীকার করতে বাধ্য হয়েছে ধারাবাহিক নির্মাতারা এবং শেষ পর্যন্ত সমস্ত আজগুবি বিষয়ে সরিয়ে মূল গল্প ফিরিয়ে আনতে হয়েছে। সম্প্রতি শুরু হওয়া গুড্ডি সিরিয়াল নিয়ে এবার ক্রমশই বিরক্ত হচ্ছে দর্শক। স্টার জলসার এই ধারাবাহিক সবেমাত্র শুরু হয়েছে কিন্তু শুরু থেকেই যেভাবে বিয়ে আর পরকীয়া দেখানো হচ্ছে তাতে একেবারেই খুশি নয় ধারাবাহিকের দর্শকরা।


সম্প্রতি ধারাবাহিকের একটি নতুন ঝলক সামনে এসেছে যেখানে গল্পের মোড় একেবারে নতুন দিকে ঘুরে গেছে। শিরিনকে বিয়ে করে ডিভোর্স দিয়ে এখন অনুজ গুড্ডির প্রেমে হাবুডুবু খাচ্ছে। তাকে সিঁদুরও পরিয়ে দিয়েছে। আর এইসব গাঁজাখুরি গল্প দেখে রীতিমতো ক্লান্ত দর্শকরা।


গল্পে এবার দেখা গেলো যে অনুজ গুড্ডিকে প্রেমের প্রস্তাব দেয়। তারপর তাকে ছাড়তে এসে পুরনো কথাগুলো মনে করিয়ে দেওয়ার চেষ্টা করে। অনুজ বলে তার স্মৃতিতে এখনো টাটকা গতরাতের সমস্ত কিছু। আর এটা শুনেই দুর্বল হয়ে পড়ে গুড্ডি। তবে এখনো সে মুখ ফুটে কিছু বলেনি।


আর এটা নেই রীতিমতো তিরস্কার করতে শুরু করেছে নেট দুনিয়া। তাদের প্রশ্ন পরকীয়া ছাড়া কি সিরিয়াল দেখানো যায় না? কেউ কি আবার মজা করে বলে দিল যে সিরিয়ালের নাম গুড্ডি না হয়ে পরকীয়ার হাড্ডি হওয়া উচিত ছিল।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending