Bangla Serial

Lakkhi Kakima: লক্ষ্মীর ঝাঁপি বন্ধ হতেই ফের খুশির খবর দিলেন লক্ষ্মী কাকিমা অপরাজিতা! পেয়েছেন নতুন সিরিয়াল

বড় পর্দা হোক বা ছোট পর্দা- সবেতেই জনপ্রিয় মুখ অভিনেত্রী অপরাজিতা আঢ্য। একটা সময় ধারাবাহিকভাবেই ধারাবাহিকেই কাজ করতেন তিনি। তারপর সিনেমা, সিরিজে ব্যস্ত হয়ে পড়েছিলেন অপরাজিতা। স্টার জলসার ‘জল নুপুরের’ পর দীর্ঘ বেশ কয়েক বছরের বিরতি নিয়েছিলেন ধারাবাহিক থেকে। তারপর নতুন এক গল্প ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ সিরিয়াল করছিলেন অভিনেত্রী। ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ সিরিয়ালের মাধ্যমে এক অন্য অপরাজিতার আবির্ভাব হয়েছিল দর্শকের সামনে। তবে এক বছরের মাথায়ই এই সিরিয়াল শেষের মুখে।

আর পাঁচটা সিরিয়ালের তুলনায় এই সিরিয়ালের গল্পের বিষয়বস্তু ছিল একেবারেই আলাদা। এখানে মাঝ বয়সী লক্ষ্মী কাকিমা অর্থাৎ অপরাজিতা-ই হলেন ধারাবাহিকের মুখ্য চরিত্র। যার একমাত্র স্বপ্ন ছিল নিজের মুদিখানার ব্যবসার বিস্তার ঘটানো। সেরা দশের তালিকায় ছিল অপরাজিতা আঢ্যের এই সিরিয়াল। তবে বর্তমানে বাংলা সিরিয়াল গুলো তাড়াতাড়ি বন্ধ করে দেওয়া হচ্ছে। আর তারফলেই ‘লক্ষ্মী কাকিমা’ও নতুন বছরে পা রাখার আগেই শেষের দিকে। তা নিয়ে বেশ আক্ষেপ করেছেন অপরাজিতা।

এই প্রসঙ্গে অপরাজিতা বলেন, “এক একটা সময় এক এক রকমের ট্রেন্ড হয়। আগে ছিল সিরিয়াল চলত প্রায় দু’বছর-চার বছর ধরে। এখন যে ধারাটা তৈরি হয়েছে সেখানে মাত্র চার মাসেই শেষ হয়ে যাচ্ছে সিরিয়াল। তাই আমি কয়েক মাসের মধ্যেই আবার ছোট পর্দায় ফিরব। মাঝে যে ছোট পর্দা থেকে পাঁচ বছরের বিরতি নিয়েছিলাম। এ বার আর করব না। তিন-চার মাসের মধ্যেই ফিরব নতুন সিরিয়ালে আশা করছি।”

lakkhi Aparajita

এরমাঝেই আরও এক খুশির খবর দিলেন অভিনেত্রী। লক্ষ্মী কাকিমা সুপারস্টার বন্ধ হয়ে গেলেও আরও একটি সিরিয়াল আসতে চলেছে অপরাজিতা আঢ্য-এর। একটা সিরিয়াল শেষ হতে না হতেই নতুন সিরিয়াল। প্রসঙ্গত, এই মুহূর্তে তাঁর আগামী ছবি ‘দিলখুশ’-এর প্রচার নিয়ে ব্যস্ত তিনি। এছাড়াও আরও কিছু ছবির কথাবার্তা চলছে। পাশাপাশি জি বাংলার নতুন শুরু হওয়া গেম শো ‘ঘরে ঘরে জি বাংলা’তে সঞ্চালিকা হিসাবে দেখা যাচ্ছে অপরাজিতাকে।

তবে লক্ষ্মী কাকিমা সুপারস্টার-এর জায়গায় নতুন কোন সিরিয়াল আসবে তা এখনও জানা যায়নি। তবে অপরাজিতা কথা দিয়েছেন, আগের বারের মতো দীর্ঘ বিরতিতে আর যাবেন না তিনি। আর মাস কয়েকের মধ্যেই নতুন সিরিয়ালে তাঁকে দেখতে পাবেন দর্শকরা।

Titli Bhattacharya