Bangla Serial

Sonar Songsar Telecast: আসছে জি ভক্তদের “সোনার সংসার অ্যাওয়ার্ড”! কবে, কখন দেখতে পাবেন টিভিতে? এক ক্লিকে সব উত্তর

জীবনের অপর নাম জি বাংলা(Zee Bangla)। এমনটাই বলে থাকে জি বাংলা চ্যানেল কর্তৃপক্ষ‌। আর এই কথা সার্থকও বটে। বাঙালি মা- কাকিমাদের সন্ধ্যে জমিয়ে দিতে এই ধারাবাহিকগুলি(Serials) অব্যর্থ, তাঁদের একঘেয়ে সন্ধ্যেগুলো রাঙিয়ে দিয়ে যায় যে ধারাবাহিকগুলো তা জীবন বদলের নামান্তরই বটে।

আর প্রতিবছরের ন্যায় এই বছরও আয়োজিত হয়েছিল জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড। গত বৃহস্পতিবার এই অনুষ্ঠানের আসর বসেছিল। দর্শকদের মনোরঞ্জনে কোনও খামতি রাখেনা এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি! এই অনুষ্ঠানের মধ্য দিয়ে সেরাদের হাতে তুলে দেওয়া হয় বিজয়ীর সম্মান! এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানটিতে বর্তমান এবং অতীতের বিভিন্ন তারকার সমাগম হয়! এবারেও তার অন্যথা হয়নি।

উল্লেখ্য, গত সপ্তাহের বৃহস্পতিবার রাতে জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড ২০২৩-এর মূল অনুষ্ঠানের আয়োজিত হয়। সেই অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন জি পরিবারের সমস্ত সদস্যরা। ওই দিন অনেকের হাতেই ওঠে পুরস্কার। এখনও অফিসিয়ালি জানা না গেলেও বিজয়ীদের একটি তালিকা প্রকাশ্যে এসেছে। আর সেখানেই দেখা গেছে ‘সেরা জুটি’ হিসেবে পুরস্কার পেয়েছে জগদ্ধাত্রী-স্বয়ম্ভু। প্রিয় বরের পুরস্কার পেয়েছে গৌরী এলো ধারাবাহিকের ঈশান। প্রিয় বউ-এর পুরস্কার পেয়েছে খেলনা বাড়ি ধারাবাহিকের মিতুল। বাড়ির প্রিয় ছেলের পুরস্কার পেয়েছে নিম ফুলের মধু ধারাবাহিকের সৃজন ও খেলনা বাড়ি ধারাবাহিকের ইন্দ্র। প্রিয় মেয়ে হয়েছে নিম ফুলের মধু ধারাবাহিকের নায়িকা পর্না। প্রিয় মা এবং বাবার পুরস্কার জিতে নিয়েছে খেলনা বাড়ি থেকে মিতুল এবং ইন্দ্র৷

May be an image of 1 person, beard and standing

এবারের মঞ্চ থেকে ৫খানা অ্যাওয়ার্ড নিয়ে ফিরেছে মিঠাই। তবে মিঠাইকে টেক্কা দিয়ে জগদ্ধাত্রী পেয়েছে ৯টি পুরস্কার। আর সদ্য শুরু হওয়া ধারাবাহিক নিম ফুলের মধুও জিতে নিয়েছে ৪টি পুরস্কার। এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি দেখার জন্য উদগ্রীব হয়ে বসে রয়েছেন বাঙালি দর্শকরা। আর এবার তাঁদর প্রতীক্ষার অবসান হতে চলেছে। সম্প্রচারিত হতে চলেছে জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড। আগামী ২৬শে মার্চ সন্ধ্যা ৭.৩০ মিনিট থেকে টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হবে এই অনুষ্ঠানটি। দেখতে ভুলবেন না কিন্তু।

Piya Chanda